১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চাল-চুলা নিভু নিভু ! হতাশায় হাজারো জেলে পরিবার জনবিরোধী বাজেট ঈদের আনন্দ ধ্বংস করেছে : নতুনধারা ঈদের নামাজের গুরুত্বপূর্ণ মাসয়ালা ঘুমের মধ্যে স্ট্রোক করে তরুণ সাংবাদিকের মৃত্যু! বরিশালের বিমান বন্দরে পাওনা টাকা চাওয়ায় যুবককে মারধর।। শেবাচিম হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি হলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী বৃক্ষ রোপন ও চারা বিতরণীর কর্মসূচী উদ্বোধন করেন প্রতিমন্ত্রী জাহিদ ফারুক মুলাদীতে ডোবা থেকে ছাগল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার গৌরনদীতে চাঁদা না পেয়ে আওয়ামী লীগ নেতার নেতৃত্বে হামলা, ব্যবসায়ী আহত ৩ হাজার নেতাকর্মীদের আপ্যায়ন করালেন প্রতিমন্ত্রী মহিববুর রহমান

বরিশালে পানিসম্পদ প্রতিমন্ত্রীর কাছ থেকে সেলাই মেশিন পেল ৫০ পরিবার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক-
বরিশাল সদর উপজেলা ও সিটি করপোরেশনের ৫০টি অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন বাংলাদেশ সরকারের পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি।

সোমবার (১৩ ডিসেম্বর) সকাল ১১টায় বান্দ রোডস্থ বরিশাল পানি উন্নয়ন বোর্ড রেস্টহাউজে সমুখে পানিসম্পদ প্রতিমন্ত্রী’র নিজ অর্থায়নে ৫০টি অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।

এ-সময় মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন, ২১নং ওয়ার্ডের সাবেক সাংগঠনিক সম্পাদক রাজিব, জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি জোবায়ের আব্দুল্লাহ জিন্নাহ ও মহানগর ছাত্রলীগের নেতা মাহাদসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ