৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

পায়রা সেতুতে দুর্ঘটনায় সর্ব প্রথম স্কুলছাত্র নিহত

দুমকি (পটুয়াখালী)প্রতিনিধিঃ- লেবুখালীর পায়রা সেতুতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রাইয়ান‌ (১৩) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছেন। সোমবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত রাইয়ান পটুয়াখালী পৌরসভার ৭ নম্বর ওয়া‌র্ড কাউন্সিলর লুৎফর রহমান শাহা‌রিয়ারের ছেলে এবং স্থানীয় সরকারী জু‌বিলী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সেতুর লেবুখালী প্রান্তের টো‌ল পয়েন্টের উত্তর পাশে দু‌টি মোটরসাই‌কেল মু‌খোমু‌খি সংঘর্ষ হয়। চার‌ লে‌নের পায়রা সেতুর মা‌ঝে বিভাজক থাক‌লেও এক‌টি মোটরসাই‌কেল রং সাইড দি‌য়ে অতিক্রম কর‌ছি‌ল। দুর্ঘটনায় আহত‌দের ম‌ধ্যে রাইয়ান ও তার সঙ্গে থাকা মোর‌শেদ‌কে পটুয়াখালী মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে নেওয়া হয়। মোর‌শেদ‌কে সেখানে প্রাথ‌মিক চি‌কিৎসা শেষে ছে‌ড়ে দেওয়া হ‌য়ে‌ছে। রাইয়ান‌কে আশংকাজনক অবস্থায় প্রথ‌মে ব‌রিশাল শে‌র-ই বাংলা মে‌ডিকেল ক‌লেজ হাসপাতা‌লে রেফার করা হ‌য়। সেখান থে‌কে ঢাকায় নেওয়ার প‌থে রাত নয়টার দিকে মারা যায়।
দুম‌কি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সালাম জানান, খবর পে‌য়ে ঘটনাস্থ‌লে পুলিশের একটি টিম পাঠা‌নো হ‌য়। পুলিশ সদস্যরা আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ