৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
শেখ হাসিনার জন্য দক্ষিণাঞ্চলে এত উন্নয়ন... ব্রিগেডিয়ার জেনারেল অবঃ মোঃ হাবিবুর রহমান বরিশালে স্বেচ্ছাসেবক লীগ নেতার ২ হাতের রগ কর্তন দরিদ্র ছানাউল ও অসহায় আউয়াল এর পাশে বরিশাল জেলা প্রশাসক কাউখালীতে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন কোরবানির ঈদ আসলেই তেঁতুল কাঠের খাইট্টা বিক্রি করেন তোফাজ্জেল বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক সাংবাদিক মামুনুর রশীদ নোমানীর ওপর নির্যাতনের প্রতিবাদে... সিনেমায় ব্যস্ত সায়মা স্মৃতি বাকেরগঞ্জে উপ-স্বাস্থ্য কেন্দ্রে বিনা চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ দক্ষিণবঙ্গের ‘বাতিঘর’ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নৌপথে কমবে দক্ষিণের যাত্রী, যাত্রা হবে স্বস্তির

পিকআপ থেকে ছিটকে পড়ে চালকের সহযোগী নিহত

হারুন অর রশিদ,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের মহিষকাটা নামক স্থানে যান্ত্রিক ত্রুটির কারণে মাছভর্তি একটি পিকআপ ভ্যানের চাপায় ঘটনাস্থলেই জাকির হোসেন (৩২) নামে চালকের এক সহযোগী নিহত হয়েছেন।

বরগুনার আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের মহিষকাটা নামক স্থানে যান্ত্রিক ত্রুটির কারণে মাছভর্তি একটি পিকআপ ভ্যানের চাপায় ঘটনাস্থলেই জাকির হোসেন (৩২) নামে চালকের এক সহযোগী নিহত হয়েছেন।

পুলিশ সূত্রে জানা গেছে,(রবিবার) ভোর ৬টার দিকে পার্শ্ববর্তী কলাপাড়ার রাকিবের মাছের আড়ৎ থেকে ড্রামভর্তি তেলাপিয়া ও পাঙ্গাশ মাছ বোঝাই করে একটি পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-ম-১৬৬২৭৫) পটুয়াখালী বাজারে যাচ্ছিল। পথিমধ্যে আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের মহিষকাটা নামক স্থানে পৌঁছলে যান্ত্রিক ত্রুটির কারণে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় পিকআপ ভ্যানচালকের সহযোগী জাকির হোসেন গাড়ি থেকে ছিটকে সড়কে পড়ে গাড়ির চাপায় ঘটনাস্থলেই নিহত হন।
সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে আমতলী থানায় নিয়ে আসেন। স্বজনদের কোনো অভিযোগ না থাকায় পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

আমতলী থানার পরিদর্শক (ওসি) মো. শাহ আলম হাওলাদার বলেন, যান্ত্রিক ত্রুটির কারণে মাছভর্তি একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে চাপা দিলে জাকির হোসেন নামে চালকের একজন সহযোগী নিহত হয়। পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশের ময়নাতদন্ত ছাড়া লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ