৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ভোলায় অনলাইন মার্কেটিং ও কমিউনিটি মিনি ফেয়ার ২০২২ অনুষ্ঠিত নৌকা মুক্তির সোপান, দেশের মানুষকে মুক্তি দিয়েছে নৌকা নির্ধারিত সময়ের পাঁচ ঘন্টা আগেই শুরু হলো রাজশাহীতে বিএনপির গণসমাবেশ জাতীয় সাংবাদিক সংস্থা’র নবনির্বাচিত কেন্দ্রীয় পরিষদকে বরিশাল নেতৃবৃন্দের শুভেচ্ছা শেখ হাসিনা সরকার রাষ্ট্র ক্ষমতায় না এলে এদেশে কোন সম্প্রীতি থাকবে না আবারও এদেশে পাকিস্তানী পতাকা উ... জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হলেন বরিশালের মামুন-অর-রশিদ বরিশালে কর্মীদের জুতাপেটা করে শাসন করলেন ছাত্রলীগ নেতা জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটিতে পুনরায় পদ পেলেন বরিশালের দুই সাংবাদিক "টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ" ক্যাম্পাস জীবনের শেষ প্রান্তে জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটি গঠন

পিরোজপুরে ১৩ ইউনিটের ছাত্রদলের কমিটি গঠন

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরে জাতীয়তাবাদী ছাত্রদলের ১৩টি ইউনিটের কমিটি গঠন করা হয়েছে। শনিবার (০৬ মার্চ) ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক আজিজুল হক খোকন স্বাক্ষরিত একটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা গেছে।

এতে জেলার ৬টি উপজেলা, ৪টি ডিগ্রি কলেজ ও ৩টি পৌরসভার মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। প্রতিটি কমিটিতে একজন আহ্বায়ক, একজন সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। এ সব কমিটিকে আগামী ২ মাসের (৬০ দিন) মধ্যে কাউন্সিলের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়েছে।

পিরোজপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন ছাত্রদলের এ নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন।
এতে নাজিরপুর উপজেলায় এইচ এম শামীম হাসানকে আহ্বায়ক, মো. তারিক আব্দুল্লাহ বাপ্পিকে সদস্য সচিব করা হয়েছে।

নাজিরপুর উপজেলা সদরের শহীদ জিয়া ডিগ্রি কলেজে (নাজিরপুর কলেজ) ফাইজুল ইসলাম ফয়েজকে আহ্বায়ক, মাইনুল ইসলাম মঈনকে সদস্য সচিব এবং নাজিরপুরের মাটিভাঙ্গা ডিগ্রি কলেজে বরকত আলী শেখকে আহ্বায়ক, মো. দিনার আহম্মেদকে সদস্য সচিব করা হয়েছে।

পিরোজপুর সদর উপজেলায় রাকিবুল হাসান রুবেলকে আহ্বায়ক, রানা মল্লিককে সদস্য সচিব, সদর পৌরসভায় মো. আলাউদ্দিন হাওলাদারকে আহ্বায়ক, বেল্লাল খানকে সদস্য সচিব। জেলার জিয়ানগর (ইন্দুরকানী) উপজেলায় মো. আল-আমীন হোসেনকে আহ্বায়ক, সাদিকুল ইসলামকে সদস্য সচিব। ভাণ্ডারিয়া উপজেলায় মাহফুজুর ইসলাম উজ্জ্বলকে আহ্বায়ক, সফিকুল ইসলাম রেজাকে সদস্য সচিব, ভাণ্ডারিয়া সরকারি কলেজ কমিটিতে মো. জহিরুল ইসলাম জিয়াকে আহ্বায়ক, কিরন সজিবকে সদস্য সচিব এবং ভাণ্ডারিয়া পৌর কমিটিতে আলী আজম রিপনকে আহ্বায়ক, শামীম ফরাজীকে সদস্য সচিব। কাউখালী উপজেলা কমিটিতে মাহামুদুল হাসান তানভীরকে আহ্বায়ক, শোয়াইব সিদ্দিকীকে সদস্য সচিব। কাউখালী কলেজ কমিটিতে সজল হোসেন ইমরানকে আহ্বায়ক, মো. মৃদুল শিকদার তুহিনকে সদস্য সচিব করা হয়েছে। নেছারাবাদ উপজেলা কিমিটিতে ইমরান হোসেন সজীবকে আহ্বায়ক, মো. জিয়াউল হক সজীবকে সদস্য সচিব। নেছারাবাদ পৌরসভায় সাদ্দাম কাজীকে আহ্বায়ক, বাইজিদ শিকদারকে সদস্য সচিব করা হয়েছে।

এতে নাজিরপুর কলেজকে আগের নাম অনুযায়ী নাজিরপুর শহীদ জিয়া কলেজ ও জেলার ইন্দুরকানী উপজেলাকে জিয়ানগর উপজেলা লেখা হয়েছে।

কয়েক বছর আগে জিয়ানগরকে ইন্দুরকানী উপজেলা ও শহীদ জিয়া কলেজেকে নাজিরপুর কলেজ নামকরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ