২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ট্রাকের চালক-হেলপার হ/ত্যাঃ মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার মাদারীপুরে সিএসএস এর স্থপতি স্বর্গীয় রেভারেন্ড পল এর স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প নবজাতককে হাসপাতালে রেখে বাবা-মা লাপাত্তা তিনমাসে ১৪৩ রোহিঙ্গার হাতে বাংলাদেশি পাসপোর্ট কুয়াকাটায় ভাঙ্গা সেতু পরিদর্শন করলেন ইউএনও গলাচিপায় ১ সন্তানের জননীকে মধ্যযুগীয় কায়দায় মারধর হাসপাতালে ভর্তি নান্দনিক সংস্কৃতি বিকাশের জন্যে মাতৃভাষার চর্চা বাড়াতে হবে- লায়ন গনি মিয়া বাবুল বরিশালে আইপিডিসির শাখা উদ্বোধন সিলেটে শবে বারাতকে কেন্দ্র করে মাংসের দাম বৃদ্ধিতে বিরক্ত ক্রেতারা মহিমান্বিত রাত পবিত্র শব-ই-বরাতের ফজিলত, করণীয় ও বর্জনীয়

পিরোজপুরে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (২৭জুন) সকালে শহরের বলেশ্বর ব্রীজ থেকে ওই লাশ উদ্ধার করে থানা পুলিশ।
থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ নুরুল ইসলাম বাদল জানান, শনিবার ভোর আনুমানিক সাড়ে ৪টার দিকে পিরোজপুরের সাথে বাগেরহাটের সংযোগ ব্রীজ বলেশ্বর সেতুর টোল প্লাজার পূর্ব পাশের রাস্তার মাঝে অজ্ঞাত এক বৃদ্ধের মরদেহ পড়ে থাকতে দেখে স্থাণীয়রা থানা পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ধারনা করা হচ্ছে ওই বৃদ্ধের বয়স ৭০/৭৫ বছর। তার বাম হাত ভাঙ্গা, বাম গালের চোয়াল ভেঙ্গে গেছে, বুকের চামড়া থেতলে গেছে। তার পড়নে সাদা ও হলুদ লুঙ্গি, গায়ে সবুজ চাঁদরের মতো, মুখে পাঁকা দাড়ি। ধারনা করা হচ্ছে রাস্তা পারাপারের সময় কোন ট্রাক তাকে চাপা দিয়ে সেখানে ফেলে গেছে। এতে ঘটনা স্থলে তার মৃত্যু হয়েছে। এ ব্যাপারে অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সর্বশেষ