২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমতলীর গুলিশাখালী ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত দুমকি প্রেসক্লাবের ২৮ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা অনুষ্ঠান কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু ভোলায় শ্রেষ্ঠ ভূমি উপ-সহকারী কর্মকর্তা হলেন‌ মো: ইদ্রিস মঠবাড়িয়ায় বাস চাঁপায় নিহত-১, আহত-২llচালক ও হেলপার আটক কাউখালীর ভূমি অধিদপ্তরের তিন কর্মকর্তা জেলার শ্রেষ্ঠ তথ্য মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিবের সাথে বরিশাল প্রকাশক ও সম্পাদক পরিষদের মতবিনিময় প্রবাসীর স্ত্রীকে ধর্ষনের চেষ্টা করলেন চেয়ারম্যান বাজারের কীটনাশক ব্যবসায়ী! মাদারীপুরে দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক মৌলিক প্রশিক্ষণ রাতে উড়ে গলাচিপা ভূমি অফিসে জাতীয় পতাকা

পিরোজপুরে অটো চালকদের জরিমানা না করে খাদ্য সহায়তা দিয়ে বাড়ি পাঠিয়ে দিলেন সদর ইউএনও

 

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে সরকার ঘোষিত লক ডাউন অমান্য করে অটো রিক্সা নিয়ে রাস্তায় আসা চালকদের জরিমানার পরির্বতে খাদ্য সহায়তা দিয়ে বাড়ি পাঠিয়ে দিয়েছেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ বশির আমহম্মেদ। তিনি শনিবার (২৪জুলাই) পিরোজপুর পৌর সভার বিভিন্ন স্থানে ঘুরে এ খাদ্য সহায়তা দেন। ইউএনও’র এমন উদ্যোগকে অটো চালক সহ স্থানীয়দের মধ্যে বেশ প্রভাব ফেলছে।

জানা গেছে, দেশের করোনা সংক্রমনের তৃতীয় ধাপে দেশ ব্যাপী লকডাউনের দ্বিতীয় দিনে পিরোজপুরের সদর উপজেলার পৌর এলাকা সহ বিভিন্ন এলাকায় কিছু অটো রিক্সা চালক ও রিক্সা চালককে গাড়ি চালাতে দেখা যায়। ওই সব অটো গাড়ি চালকদের গাড়ি চালাতে বন্ধ রাখার জন্য ও লক ডাউনের আদেশ মেনে চলতে উৎসাহিত করতে প্রচারনা করা হয়। এ সময় ওই অটো চালকদের প্রত্যেকের কাছে খাদ্য সামগ্রী দিয়ে তাদের বাড়ি পাঠিয়ে দেন এবং বাড়ি থেকে বেড় হতে নিষেধ করেন।
ওই দিন সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বশির আহম্মেদের নেতৃত্বে পৌর এলাকার পাড়েরহাট রোড, রানীপুর, বাসষ্ট্যান্ড সহ বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে প্রায় শতাধীক অটো চালকদের এ খাদ্য সহায়তা প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) অনুপ দাস। প্রতিজনকে ১০ কেজি করে চাল, এক কেজি করে ডাল, আলু, পিয়াজ, তেল, লবন প্রদান করেন।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বশির আহম্মেদ বলেন, অটো রিক্সা চালকরা পেটের টানে গাড়ি নিয়ে রাস্তায় বের হয়েছে। তাই তাদের প্রথমেই জরিমানা করলে তারা আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ হবে। তাই তাদের বিষয়টি মানবিকভাবে চিন্তা করে তাদের জরিমানা না করে লকডাউন কার্যকর করতে উৎসাহিত করা সহ তাদের এক সপ্তাহের খাদ্য সামগ্রী দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ