২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে আগুনে পুড়ে ছাই ৬ বসতঘর

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরের স্বরূপকাঠিতে (নেছারাবাদ) ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬টি বসতঘর মালামালসহ সম্পূর্ণ ভস্মীভূত এবং একটি ঘর আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যায় উপজেলার সুটিয়াকাঠি গ্রামে এ দুর্ঘটনা ঘটেছে।

উপজেলা চেয়ারম্যান আব্দুল হক জানান, তার নিজ বাড়িতে সংঘটিত অগ্নিকাণ্ডে ৬টি বসত ঘর মালামালসহ সম্পূর্ণ এবং একটি ঘরের আংশিক পুড়ে গেছে। অগ্নিকাণ্ডে ১ কোটি টাকার বেশি ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্তরা। বৈদ্যুতিক শট শার্কিট অগ্নিকাণ্ডের কারণ বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

স্থানীয় সূত্র জানায়, ওই দিন সন্ধ্যার দিকে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা মো. শাহাদাত হোসেনের ঘরের দোতলায় আগুন দেখে বাড়ির লোকজন চিৎকার দিলে এলাকাবাী ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালান। এরই মধ্যে আগুনের লেলিহান শিখায় শাহাদাত হোসেন, হান্নান মিয়া, মালেক মিয়া, মুনির হোসেন, মো. হানিফ ও সাদেক মিয়ার ঘর মালামালসহ সম্পূর্ণ ভস্মিভূত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

উপজেলা নির্বাহী অফিসার মো.মোশারেফ হোসেন জানান, ওসি আবির মোহাম্মদ হোসেন রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় ইউএনও ক্ষতিগ্রস্তদের মাঝে কম্বল ও চাদর বিতরণ করেন।’

সর্বশেষ