শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৫:২৩ পূর্বাহ্ন

পিরোজপুরে একই পরিবারের ৩ জনকে হত্যা

পিরোজপুরে একই পরিবারের ৩ জনকে হত্যা

Print Friendly, PDF & Email

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়ায় একই পরিবারের ৩জনকে হত্যা করা হয়েছে। নিহতরা হলেন মঠবাড়িয়ায় উপজেলার ধানীসাফা ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাফা গ্রামের মো. আয়নাল হোসেন হাওলাদার (৩৫), তার স্ত্রী খুকু মনি (২৫) ও তার ৩ বছরের শিশু কন্যা আঁখি আক্তার।
পিরোজপুর জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান মঠবাড়িয়ার ওই ৩ জনের মরদেহ উদ্ধারের খবর নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তাদের হত্যা করা হয়েছে। এখনো তাদের সুরাত হাল তৈরী করা হয়নি। তবে ধারনা করা হচ্ছে তাদের পুরকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
নিহত আয়নাল হোসেন ওই গ্রামের মৃত রত্তন হাওলাদারের পুত্র। তিনি গত ৩ বছর আগে ভ্রæনাই থেকে দেশে ফিরে ওই গ্রামের মোজাম্মেল হোসেনের বাড়িতে ভাড়ায় থেকে অটো রিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।
নিহত আয়নালের বড় ভাই মোঃ হেলাল হাওলাদার জানায়, তার (আয়নাল) স্ত্রী বাড়িতে বসে শিশু শ্রেণীর ২ ছাত্রদের প্রাইভেট পড়াতেন। আর শুক্রবার (৩১ জুলাই) সকালে ওই ছাত্ররা পড়তে এসে ঘরের দরজা খোলা পেয়ে ঘরে ঢুকে ওই ৩ জনের লাশ দেখে চিৎকার করে । এ সময় তাদের ডাক-চিৎকারে স্থানীয় এসে তাদের মৃত্যু অবস্থায় দেখে আমাদের ও থানা পুলিশকে খবর দেন। ওই ঘরের পিছনের সিঁদ কাটা রয়েছে। নিহত আয়নাল ও তার স্ত্রীর হাত পিছনে বাধা ও ঘরের আড়ার সাথে কাপড় দিয়ে ঝুলানো রয়েছে। আর শিশু কন্যাটিও ঝুলানো রয়েছে।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, ধারণা করা হচ্ছে পূর্ব বিরোধের কারণেই দুর্বৃত্তরা পরিকল্পিতভাবে তিনজনকে হত্যা করে ঝুলিয়ে রাখে। তদন্ত করে বিস্তারিত জানা যাবে।

 1,262 total views,  3 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

add



© All rights reserved © 2014 barisalbani