৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

পিরোজপুরে এহসান গ্রুপের বিরুদ্ধে গ্রাহকদের সংবাদ সম্মেলন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি :: পাওনা টাকা ফেরত দেওয়ার কথা বলে ডেকে নিয়ে পিরোজপুরে এহসান গ্রুপের মালিকপক্ষের লোকজন মারধার করেছে গ্রাহক মাওলানা ইয়াইয়াকে। আজ বুধবার দুপুরে এ ঘটনায় পিরোজপুর প্রেসক্লাব মিলনায়তনে এহসান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রাগীব আহসান সহ হামলাকারীদের গ্রেপ্তার ও ভুক্তভোগিদের টাকা ফেরতের দাবী জানিয়ে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী গ্রাহকরা। গুরুতর আহত মাওলানা ইয়াইয়া হাওলাদার (২৭) বর্তমানে পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন আছে।

সংবাদ সম্মেলনে এহসান গ্রুপের ভুক্তভোগী গ্রাহক হারুন-অর-রশিদ জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় পাওনা টাকা ফেরত দেওয়ার কথা বলে এহসান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রাগীব আহসান ফোন করে পিরোজপুরের সিও অফিস এলাকায় এহসানের অফিসে ডাকে গ্রাহক ইয়াইয়া হাওলাদারকে। পরে ইয়াইয়া হাওলাদার টাকা আনার জন্য এহসান অফিস কার্যালয়ে গেলে অফিসের দারোয়ান হুমায়ূন কবির প্রথমে ইয়াইয়াকে কিল-ঘুসি দিয়ে জোড় করে অফিসের ভিতরে ধরে নিয়ে যায় এবং অফিসের ভিতরে এহসান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রাগীব আহসান, রাগীবের ভাই আবুল বাশার খান এবং আরেক ভাই শামীম খান তাকে মারধর করে তার সঞ্চয়পত্র নিয়ে যায়। পরে বিষয়টি ইয়াইয়া পরিবারের সদস্যদের ফোনে জানালে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে গুরুতর আহতবস্থায় পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করে। এ বিষয়ে অভিযুক্তদের বিরুদ্ধে পিরোজপুর সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ভুক্তভোগীরা আরো জানান, এহসান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রাগীব আহসান পিরোজপুর, বাগেরহাট, গোপালগঞ্জ, খুলনা, ঝালকাঠী সহ আশেরপাশের বিভিন্ন জেলা থেকে লক্ষাধিক গ্রাহকদের কাছ থেকে প্রায় ১৭ হাজার কোটি টাকা নিয়ে আত্মসাত করেছে। এ বিষয়ে প্রশাসন সহ স্থানীয় বিভিন্ন মহলে যোগাযোগ করা হলেও কোন সুরহা পাচ্ছে না সাধারণ ভুক্তভোগী গ্রাহকরা। এছাড়া কোন ভুক্তভোগী গ্রাহক যদি পাওনা টাকা আনার জন্য তাদের অফিসে যায় তাহলে তাদের নানা রকম হুমকি দিচ্ছে এহসানের কর্মকর্তারা।

এ বিষয়ে পিরোজপুর সদর থানার ওসি আ.জ.ম মাসুদুজ্জামান জানান, এহসান গ্রুপের ভিতরের ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তবে তদন্ত করে দেখার পরে ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ