২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

পিরোজপুরে খেলা নিয়ে সংঘর্ষ, বন্ধুর ঘুষিতে বন্ধুর মৃত্যু

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরে ফুটবল খেলা নিয়ে সংঘর্ষের এক পর্যায় বন্ধুর ঘুষিতে রাজ্জাক মাঝি (১৩) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে। বুধবার রাজারকাঠী মাধ্যমিক বিদ্যালয়ে মাঠে এ ঘটনা ঘটে। নিহত স্কুলছাত্র ইউনিয়নের রাজারকাঠী গ্রামের নয়ন মাঝির ছেলে ও ওই বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র।

নিহতের মামা ইলিয়াস মাঝি জানান, সকালে রাজ্জাক ফুটবল খেলার জন্য বল নিয়ে রাজ্জাক দক্ষিণ রাজারকাঠী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে যায়। সেখানে ফুটবল খেলা নিয়ে তর্ক-বির্তক হলে স্থানীয় মৃত ফোরকান হাওলাদারের ছেলে মেহেদী হাওলাদার স্কুল ছাত্র রাজ্জাককে ঘুষি মারে। এ সময় রাজ্জাক মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউপি সদস্য ইমাম হোসেন জানান, ওই স্কুল বুধবার সকাল সাড়ে ৯টার দিকে রাজ্জাক বন্ধুদের সাথে ফুটবল খেলছিলো। এ সময় খেলা নিয়ে নিজেদের সাথে কথা-কাটাকাটির হয়। এক পর্যায় রাজ্জাক মাঝি তার বন্ধু মেহেদি হাসানকে গালাগালি দেয়। এ নিয়ে মেহেদি তাকে একটি ঘুষি দেয়। এতে সে মাটিতে পড়ে যায়। এ সময় তাকে অন্যরা উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষণা করেন।

পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসক ডা. তন্ময় মজুমদার জানান, স্কুলছাত্রকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

এ ব্যাপারে পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বাদল ওই স্কুলছাত্রের নিহতের খবর নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে পিরোজপুর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা করছে পুলিশ এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ