৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

পিরোজপুরে চোরাই সিমেন্ট বোঝাই কার্গো ট্রলারসহ ২ জন আটক

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের হুলারহাট বন্দর এলাকায় প্রায় দেড় হাজার প্যাকেট চোরাই সিমেন্ট বোঝাই একটি কার্গো ট্রালার আটক করেছে পুলিশ। পুলিশ এ সময় ট্রলার চালক ও ট্রলি চালককে আটক করেছে। রোববার (১৪ আগষ্ট) রাতে হুলারহাট বন্দর এলাকার দামোদর খাল থেকে একটি ট্রলারে প্রায় দেড় হাজার বস্তা চোরাই সিমেন্ট আটক করা হয়। আটককৃতরা হলো ট্রলার চালক রুলেল হোসেন (৩৩) ঝালকোঠী জেলার কাঠালিয়া এলাকার আব্দুল রবের পুত্র এবং ট্রলি চালক রিয়াজুল শেখ (২২) পিরোজপুর সদর উপজেলা লখাকাঠী গ্রামের সেলিম শেখের পুত্র।
পিরোজপুর পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর মো: নজরুল ইসলাম জানান, কঁচা নদীর ভান্ডারিয়ায় শেষ প্রান্ত থেকে কাউখালী প্রান্ত পর্যন্ত একটি সঙ্গবদ্ধ চক্র দীর্ঘ দিন যাবত নদী পথে চোরাই মালামালের ব্যবসা করে আসছে। এরই ধারাবাহিকতায় রবিবার সন্ধ্যায় চোরাই সিমেন্ট নিয়ে একটি কার্গো ট্রলার হুলারবন্দর খালে প্রবেশ করে সিমেন্ট ট্রলার থেকে ট্রলিতে নামানোর সময় স্হানীয়রা সেই ট্রলারটি আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ এসে চোরাই সিমেন্ট সহ ট্রলার আটক করে এবং ট্রলারের চালককে আটক করে নিয়ে যায়। ট্রলারে প্রায় ১৪ থেকে ১৫ শত সিমেন্টের প্যাকেট আছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।
পিরোজপুর সদর থানার ওসি আ.জা.মো: মাসুদুজ্জামান জানান, পুলিশ ঘটনাস্হলে গিয়ে সিমেন্টসহ ট্রলার এবং ট্রলারে চালককে আটক করেছে। কি পরিমান সিমেন্ট আছে তা গণনার পরে জানানো যাবে এবং এ বিষয়ে আইনগত ব্যবস্হা প্রক্রিয়াধীন আছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ