৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

পিরোজপুরে জমির বিরোধের জেরে চাষির পা ভেঙে দিল প্রতিপক্ষরা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি :: পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি নিয়ে বিরোধের জেরে বর্গাচাষি ফারুক ফরাজীর ডান পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষরা। এ সময় আহত হয়েছেন আরও একজন। তার নাম রিয়াজুল হক।

এ ঘটনায় রিয়াজুল হক বাদী হয়ে বুধবার দুপুরে মঠবাড়িয়া থানায় সাবেক ইপি মেম্বার জাহাঙ্গীর আলমের ছেলে সোহেল রানাসহ ছয়জনকে আসামি করে একটি মামলা করেন।

এর আগে মঙ্গলবার সকালে উপজেলার বকশির ঘটিচোরা গ্রামে বর্গাচাষি ফারুক ফরাজী জমি চাষ করতে গেলে এ হামলার ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক আহত ফারুক ফরাজীকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে স্থানান্তর করেন।

আহত রিয়াজুল হক উপজেলার বকশির ঘটিচোরা গ্রামের মৃত আ. ওয়াহেদ মিয়ার ছেলে ও ফারুক ফরাজী একই এলাকার মৃত রশিদ ফরাজীর ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, রিয়াজুল হকের সঙ্গে প্রতিবেশী সাবেক ইপি মেম্বার জাহাঙ্গীর আলমের ছেলে সোহেল রানা গংদের সঙ্গে জমি নিয়ে দীর্ঘদিনের বিরোধ চলে আসছিল। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার সকালে বর্গাচাষি ফারুক ফরাজী বিরোধীয় জমিতে চাষ করতে গেলে সোহেল রানা ও প্রতিবেশী ফজলুল হকসহ কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে বাধা দেয়।

এতে রিয়াজুল প্রতিবাদ করে। এ সময় আসামিরা তার ওপর হামলা চালালে বর্গচাষি ফারুক ফরাজী রিয়াজুলকে বাঁচাতে এগিয়ে এলে তাকে লোহার রড দিয়ে পিটিয়ে ডান পা ভেঙে দেয়। এ সময় তাদের চিৎকারে প্রতিবেশীরা এ গিয়ে এলে আসামিরা প্রাণনাশের হুমকি দিয়ে ঘটনাস্থল থেকে চলে যায়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ জ মো. মাসমুদুজ্জামান জানান, এ ঘটনায় আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’

সর্বশেষ