২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

পিরোজপুরে জমে উঠেছে ঈদ বাজার, নেই স্বাস্থ্যবিধির বালাই

করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি থাকলেও পিরোজপুরে জমে উঠেছে ঈদ বাজার। শহরের বিপণি বিতানগুলোতে উপচেপড়া ভিড় দেখা গেলেও স্বাস্থ্যবিধি মানতে উদাসীন ক্রেতা-বিক্রেতারা।

শুক্রবার (৭ মে) সকালে শহরের বিপণী বিতানগুলোতে দেখা যায়, মুখে মাস্ক থাকলেও সামাজিক দূরত্ব মানছেন না ক্রেতারা-বিক্রেতারা। ঈদের পোশাকসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র কিনতে দোকানগুলোতে হুমড়ি খেয়ে পড়ছেন ক্রেতারা।

বাচ্চাদের জন্য কেনাকাটা করতে আসা মাহমুদ দম্পতি বলেন, ঈদে নিজেদের জন্য না হলেও বাচ্চাদের জন্য নতুন জামা-কাপড় কিনতে হবে। তাই ঝুঁকি নিয়েও বাজারে এসেছি।

রুকাইয়া আক্তার নামের আরেক ক্রেতা বলেন, মানুষের ভিড় কম হবে তাই সকাল-সকাল মার্কেটে এসেছি। কিন্তু এসে দেখি ক্রেতাদের অনেক ভিড়। সন্তানদের বায়না মেটাতে মার্কেটে আসা।

একাধিক দোকান মালিক বলেন, আমরা চেষ্টা করছি সর্বোচ্চ স্বাস্থ্যবিধি মেনে ব্যবসা পরিচালনা করতে। কিন্তু দীর্ঘদিন মার্কেট বন্ধ থাকায় মানুষের ভিড় বেড়ে গেছে। তবে আমরা সামাজিক দূরত্ব ও মুখে মাস্ক ব্যবহারের করে ক্রেতাদের দোকানে আসতে অনুরোধ করছি।

পিরোজপুর জেলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীব বলেন, সব দোকানেই কেনা-বেচা শুরু হয়েছে। ক্রেতাদের কিছুটা ভিড় রয়েছে। তাই স্বাস্থ্যবিধি মেনে চলতে আমরা জেলা ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে মাইকিংয়ের ব্যবস্থা নিয়েছি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ