২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

পিরোজপুরে জেলা পর্যায়ে দাবা খেলায় কাউখালীর এগারোগ্রাম সম্মিলনী স্কুল চ্যাম্পিয়ন

পিরোজপুর প্রতিনিধিঃ “হয়ে ওঠো আগামীর গ্র্যান্ডমাস্টার” শ্লোগানে পিরোজপুরে স্কুলভিত্তিক দলগত অংশগ্রহণে জেলা পর্যায়ে দাবা খেলায় কাউখালী উপজেলার এগারোগ্রাম সম্মিলনী শিক্ষা নিকেতন রঘুনাথপুর সর্বোচ্চ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে।
রোববার (১৮ সেপ্টেম্বর) বিকেলে জেলা স্টেডিয়াম মিলনায়তনে জেলা পুলিশ ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং বাংলাদেশ দাবা ফেডারেশনের ব্যবস্থাপনায় এ কর্মশালা ও প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ জাহেদুর রহমান।
পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানের অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন অতিরিক্তি পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীব।
প্রতিযোগিতার ফাইনাল রাউন্ডে কাউখালী উপজেলার এগারোগ্রাম সম্মিলনী শিক্ষা নিকেতন রঘুনাথপুর গ্রুপ পর্যায়ে ৩-১ এ পিরোজপুর সদর,৪-০ এ নাজিরপুর,৩-১ এ মঠবাড়িয়া, ২-২ এ পিরোজপুর সদরকে পরাজিত করে দলীয়ভাবে সর্বোচ্চ পয়েন্ট পেয়ে জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়। এছাড়াও প্রথম রানার আপ হয় পিরোজপুর সরকারী উচ্চ বিদ্যালয় এবং দ্বিতীয় রানার আপ হয় স্বরুপকাঠী সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়।এছাড়া ৫টি বোর্ডেও ৫ জনকে বোর্ড পুরস্কার দেয়া হয়। দুই দিন ব্যাপী এ দাবা প্রতিযোগীতায় জেলার বিভিন্ন বিদ্যালয়ের মোট ১২ টি দলে ৭২ জন প্রতিযোগী অংশ গ্রহণ করে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ