১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
মাধবপাশার উন্নয়ন ধরে রাখতে নৌকায় ভোট দিন-উঠান বৈঠকে বক্তারা কাউখালীর আমরাজুড়ি ইউনিয়নে নৌকা মার্কার নির্বাচনী পথসভা দেহেরগতির উন্নয়ন ধরে রাখতে নৌকায় ভোট দিন-উঠান বৈঠকে বক্তারা আমতলীতে নির্বাচনী সংঘর্ষে সদস্য প্রার্থীসহ ৪ জন আহত আন্তর্জাতিক রিসার্চ গ্রান্ড পেলেন ববির ৫ শিক্ষার্থী মেহেন্দিগঞ্জে কলাগাছ খাওয়ায় দুটি গরু কুপিয়ে রক্তাক্ত করলো মেম্বারপুত্র বরিশালে প্ল্যান বহির্ভূত দুটি প্রতিষ্ঠানের স্থাপনা উচ্ছেদ বরিশালে স্কুলছাত্রকে অপহরণ, স্থানীদের হাতে অপহরণকারী ধরা দেহেরগতি ইউনিয়নের মাঠ চষে বেড়াচ্ছেন লাঙ্গলের প্রার্থী গলাচিপা-দশমিনার গর্বিত সন্তান প্রকৌশলী শাহজাদা জুয়েলকে অভিনন্দন

পিরোজপুরে ঢাকাগামী ৪ টি বাসকে জরিমানা করে ফেরত পাঠালো প্রশাসন

পিরোজপুর প্রতিনিধি :: বরগুনার পাথরঘাটা ও আমুয়া এলাকা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ৪টি বাস আটকের পরে জরিমানা করে তা ফিরিয়ে দিয়েছে পিরোজপুরের প্রশাসন। শনিবার দুপুরে শহরের পিরোজপুর-নাজিরপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের পূর্ব শিকারপুর এলাকায় প্রায় ২ শত যাত্রী সহ ৪ টি বাস আটক করা হয়। পরে ঢাকাগামী বাসগুলো পরে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতের মাধ্যেমে ২০ হাজার টাকা জরিমানা করে যাত্রীসহ পুরনায় যেখান থেকে রওয়ানা দিয়ে এসেছে সেখানে ফেরত পাঠানো হয়।

ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: তারিকুল আলম জানান, সরকারি ঘোষিত চলাচলের বিধি নিশেষ উপেক্ষা করে ৪ টি বাস পিরোজপুরের উপর দিয়ে ঢাকা যাচ্ছিলো এবং তা আটক করা হয়। এরপরে এ বাস ৪ টি আটক করে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এর ২৫ ধারা অনুযায়ী প্রতিটি বাসের মালিককে ৫ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা জরিমানা এবং বাসের যাত্রীদের সর্তক করে বাসগুলো যে স্থান থেকে ছেড়ে আসছিলো সেখানে ফেরত পাঠানো হয়।

পিরোজপুরের ট্রফিক পুলিশের সার্জন শরীফ রেজাউল করিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পিরোজপুরের উপর থেকে ঢাকাগামী বরগুনার পাথরঘাটা ও আমুয়া এলাকা থেকে ছেড়ে ৪ টি আটক করা হয়। এ সময় যাত্রীদের কাছে জানাতে চাইলে তারা জানায় তারা সকলেই ঢাকা যাওয়ার জন্য এ বাসে উঠেছে। এ সময় বাসগুলো আটক করে প্রশাসনকে জানানো হয় এবং প্রশাসন বাসগুলোকে জরিমানা করে প্রায় ২ শতাধিক যাত্রী সহ ৪টি বাস পাথরঘাটা ও আমুয়া এলাকা ফেরত পাঠায়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ