২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে তিনটি আসনে মনোনয়নপত্র জমা দিলেন প্রার্থীরা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুরে উৎসবমুখর পরিবেশে তিনটি আসনে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুর আড়াইটায় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম জেলা প্রশাসকের কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ জাহেদুর রহমানের কাছে মনোনয়নপত্র জমা দেন।

আগে দুপুর ২টায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য এ কে এম এ আউয়াল স্বতন্ত্র প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। এছাড়া জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন।

এছাড়া পিরোজপুর-২ আসন থেকে জাতীয় পার্টির ((মঞ্জু) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু , জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কানাই লাল বিশ্বাস, স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান মো. মহিউদ্দীন মহারাজ মনোনয়নপত্র জমা দেন।

পিরোজপুর-৩ আসন থেকে সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ প্রার্থী মো. আশরাফ এবং জাতীয় পার্টি, জাসদ, বাংলাদেশ কংগ্রেস, বাংলাদেশ সুপ্রিম পার্টি, জাকের পার্টিসহ বিভিন্ন দল ও স্বতন্ত্র প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সর্বশেষ