২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে তুচ্ছ ঘটনায় যুবককে পিটিয়ে জখম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: পিরোজপুরে তুচ্ছ ঘটনায় সাগর খান (২৮) নামে এক যুবককে বেধড়ক পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পিরোজপুর সদর থানায় লিভিত অভিযোগ দেয়া হয়ে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ১১ টার দিকে সদর উপিজেলার টোনা ইউনিয়নের লখাকাঠী গ্রামে এ ঘটনা ঘটে।

সাগর খান সদর উপিজেলার টোনা ইউনিয়নের লখাকাঠী গ্রামের শাখাওয়াত হোসেনের ছেলে। অভিযুক্তরা হলেন একই এলাকার শহীদ খানের ছেলে মোঃ বাবু খান ও তার বাবা শহীদ খান।

অভিযোগ সূত্রে জানা গেছে- গত মঙ্গলবার রাত সাগে ১১ টার দিকে সাগর খান তার চাচতো ভাই রাসেল খানের বসত বাড়িতে কথা বলা জন্য যায়। তখন তাদের পৈত্রিক জমি নিয়ে উভয়ের মধ্যে কথা চলছিল। তাদরে কথার মধ্যে হঠাৎ এসে কথা বলতে শুরু এলাকা বখাটে যুবক মোঃ বাবু খান। এ সময় সাগর ও রাসেল তাদের কথার মধ্যে নাকগলাতে নিষেধ করলে ক্ষিপ্ত হয়ে তার হাতে থাকা টর্চ লাইট দিয়া সাগরে মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করে। এরই মধ্যে বাবুর বাবা শহীদ অজ্ঞাতনামা ৪/৫ জন লোক নিয়ে ছুটে এসে সাগরকে এলোপাথারীভাবে কিল, ঘুষি, লাথি মেরে শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে। সাগরের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা বিভিন্ন ধরনের ভয়ভীতি ও খুন জখমের হুমকি দিয়ে চলে যায়। পরে স্থানীয়দের সহায়তায় তাকে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করেন।

আহত সাগর খান বলেন- আমি আমার চাচতো ভাইর সাথে কথা বলছিলাম, তখন বাবু এসে আমাদের মাঝে কথা বলা শুরু করে। আমি নিষেধ করলে আমার মাথা ফাটিয়ে দেয় এবং তার বাবা ৪/৫ জন লোক নিয়ে ছুটে এসে আমাকে এলোপাথারীভাবে কিল, ঘুষি, লাথি মেরে শরীরের বিভিন্ন স্থানে জখম করে।

তিনি বলেন- বাবু এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড করে আসছে। কেউ কিছু বললে তাকেই মারধর করে। তার ভয়ে কেউ মুখ খুলতে চায় না। আমি এর বিচার চাই।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক ব্যক্তি জানান, বাবু দীর্ঘদিন যাবত এলাকায় সন্ত্রাসের রাজত্ব কায়েম করছে। তার সন্ত্রাসী কর্মকাণ্ডের কাছে জিম্মি হয়েছে পড়েছে এলাকাবাসী। বীরদর্পে চলা—ফেরা করছে। সন্ত্রাস, চাঁদাবাজি, লুটপাট করা তার নেশা ও পেশা।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসিকুজ্জামান বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’’

সর্বশেষ