৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নৌকা মুক্তির সোপান, দেশের মানুষকে মুক্তি দিয়েছে নৌকা নির্ধারিত সময়ের পাঁচ ঘন্টা আগেই শুরু হলো রাজশাহীতে বিএনপির গণসমাবেশ জাতীয় সাংবাদিক সংস্থা’র নবনির্বাচিত কেন্দ্রীয় পরিষদকে বরিশাল নেতৃবৃন্দের শুভেচ্ছা শেখ হাসিনা সরকার রাষ্ট্র ক্ষমতায় না এলে এদেশে কোন সম্প্রীতি থাকবে না আবারও এদেশে পাকিস্তানী পতাকা উ... জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হলেন বরিশালের মামুন-অর-রশিদ বরিশালে কর্মীদের জুতাপেটা করে শাসন করলেন ছাত্রলীগ নেতা জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটিতে পুনরায় পদ পেলেন বরিশালের দুই সাংবাদিক "টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ" ক্যাম্পাস জীবনের শেষ প্রান্তে জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটি গঠন সুনিল বরন হালদার এর “পাখি”

পিরোজপুরে দিন-রাত ২৪ঘন্টা জনসেবায় মোটরসাইকেলে ফ্রি সার্ভিস দিচ্ছেন মেম্বার রুবেল রিয়াজী

কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি :: পিরোজপুরের কাউখালীতে দিন-রাত ২৪ঘন্টাই জনসেবায় মটরসাইকেল পরিবহন ফ্রি সার্ভিস দিয়ে আসছেন কাউখালী সদর ইউনিয়নের ২নং সদর ওয়ার্ডের মেম্বার মোঃ রিয়াজুল ইসলাম রুবেল রিয়াজী।

গত একবছর যাবৎ মেম্বর রুবেল রিয়াজীর ব্যাক্তিগত অর্থায়নে মটরসাইকেলটি ক্রয়করে কাউখালী উপজেলাবাসীর জন্য জনসেবায় মটরসাইকেল পরিবহন ফ্রি সার্ভিস দিয়ে থাকেন। তিনি জরুরী ভিত্তিতে যে কাজগুলো করে থাকেন তার মধ্যে বাসা-বাড়ীতে কেউ অসুস্থ হয়ে পড়লে হাসপাতাল বা ক্লিনিক থেকে দ্রুত ডাক্তার নিয়ে আসেন এবং গভীর রাতে ঔষধ প্রয়োজন হলে বিভিন্ন ফার্মেসী খুঁজে ঔষধ নিয়ে আসেন। বৃদ্ধ অথবা অসুস্থ লোক এবং অতিব জরুরী কাজে সময়মত যাওয়ার ব্যবস্থা না থাকে তখন তাদেরকে মোটরসাইকেলে করে নিজ গন্তব্যে পৌছে দিচ্ছেন। কাউখালী উপজেলার সরকারী-বেসরকারী জনসচেতনতামূলক সকল প্রচার, নিখোঁজ সংবাদ সমূহ ও উপজেলার কেউ মারা গেলে মটরসাইকেল করে হ্যান্ডমাইক দিয়ে জানাজা নামাজের প্রচার করে থাকেন।

এছাড়া কাউখালী উপজেলার জনসাধারণ বিভিন্ন জেলা থেকে রাজাপুর বাপাইস মোড়, নৈকাঠী, চৌরাস্তা, বেকুটিয়া ফেরিঘাট, আমরাজুড়ী ফেরিঘাটে পরিবহন থেকে গভীর রাতে নেমে নিজ গন্তব্যে পৌছার মত কোন গাড়ী না পেলে মেম্বর রুবেল রিয়াজীকে ফোন দিলে তিনি সাথে সাথেই স্থানে গিয়ে তাদেরকে নিয়ে নিজ গন্তব্যে ফ্রি সার্ভিসে পৌঁছে দিচ্ছেন।

মেম্বার রুবেল রিয়াজী বলেন, মানুষ মানুষের সেবার জন্য, জীবন জীবনকে বাচাঁনোর চেষ্টার জন্য আমরা সকলে এই মৌলিক মূল মন্ত্রে উজ্জিবীত হয়ে একে অপরের পরিপূরক হয়ে একদেহ, একআত্মা, একপ্রাণ, হয়ে মানবতা-মানবিকতাকে জাগ্রত করে একে অপরের সুখে-দুঃখের সাথী হতে পারি সেটিই হোক আমাদের মূল লক্ষ্য কিংবা শপথ।

 

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ