২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে নির্বাচনী সহিংসতায় পৌর যুবলীগের সাধারন সম্পাদকসহ গুলিবিদ্ধ-২

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচারণাকালে প্রতিপক্ষের গুলিবর্ষণে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহাবুব শুভ ও মেহেদী গুলিবিদ্ধ হয়েছেন। বিদ্রোহী প্রার্থী মোঃ নাসির উদ্দিন মাতুব্বরের লোকজন এ গুলি চালায় বলে অভিযোগ। এছাড়া এ ঘটনায় নৌকা মার্কার প্রার্থী তোফাজ্জেল হোসেন মল্লিক ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোঃ নাসির উদ্দিন মাতুব্বরের ৪/৫ জন সমর্থক আহত হয়েছেন বলে এলাকাবাসীরা জানান। ঘটনার পরে শহরে বিক্ষোভ মিছিল করেছে দলীয় নেতাকর্মীরা। রবিবার(৭ নভেম্বর) রাত ৭ টার দিকে শংকরপাশা ইউনিয়নের মল্লিকবাড়ী এলাকায় বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা মিছিল বের করলে সেখানে এ সংঘর্ষ বাঁধে। গুলিবিদ্ধ ফয়সাল মাহাবুব শুভ ও মেহেদীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সংঘর্ষে আহত অন্যান্যদের নাম জানা যায়নি।

পিরোজপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা: রানা সাহা জানান, তাদের প্রাথমিক কিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খুলনা পাঠানো হয়েছে।
পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন জানান, শংকরপাশা ইউনিয়ে নির্বাচনী সহিংসতায় ফয়সাল মাহাবুব শুভ নামে একজন গুলিবিদ্ধ হয়েছে। এ সময় দুই পক্ষের মধ্যে সংর্ঘষে বেশ কয়েকজন আহত হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ বিষয় জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও আনারস মার্কার চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিন মাতুব্বরের সাথে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

সর্বশেষ