২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

পিরোজপুরে নৌবাহিনীর প্রশিক্ষককে মারধর, ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের কাউখালীতে চাঁদা না পেয়ে নৌবাহিনীর এক  প্রশিক্ষককে মারধর করার অভিযোগ পাওয়াগেছে। এ ঘটনায়  ২২ জুলাই কাউখালী থানায় মামলা দায়ের হয়েছে।

মামলা ও এলাকাবাসীসূত্রে জানা যায়, উপজেলার শিয়ালকাঠী ইউনিয়নের ফলইবুনিয়া গ্রামের চাঁন মিয়া সরদারের ছেলে জহিরুল ইসলাম সাদি নৌ বাহিনীর বেসামরিক ১ম শ্রেনীর প্রশিক্ষক ও উপ-সহকারী প্রকৌশলী। তার কাছে একই এলাকার মোঃ কয়েস তালুকদার এর পুত্র ঢাকা দক্ষিন মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নাজমুল হাসান প্রিন্স তালুকদার ফুটবল ম্যাচ আয়োজনসহ বিভিন্ন উপলক্ষে চাঁদা দাবী করতো ।  জহিরুল ইসলাম সাদি  চাঁদা দিতে অস্বীকৃতি জানালে গত ৯জুন বিকেলে ছাত্রলীগে নেতা নাজমুল হাসান প্রিন্স তার দলবল নিয়ে  ফলইবুনিয়া এলাকায় তার বাড়ির সামনে বসে অতর্কিত হামলা চালিয়ে তাকে গুরুত্বর আহত করে।

জহিরুল ইসলাম জানান, তিনি  চট্ট্রগ্রামের পতেঙ্গা এলাকায় থাকা  নৌ-বাহিনীর কমিশন অফিসারদের প্রশিক্ষন  ঘাটিতে ১ম শ্রেনীর প্রশিক্ষক ও উপ-সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত আছেন। ঘটনার সময়  তিনি ৭ দিনের ছুটিতে বাড়ীতে আসছিলেন। এ ব্যাপারে জহিরুল ইসলাম এর ফুফু নাছিমা বেগম বাদী হয়ে ২২ জুন  নাজমুল হাসান প্রিন্সকে নামীয় ও  ৪-৫জন অজ্ঞাতনামাদের আসামী করে কাউখালী থানায় মামলা দায়ের করেন।

কাউখালী থানার অফিসার ইনচার্জ  মোঃ বনি আমিন  জানান, থানায় মামলা হয়েছে আসামী গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।  শিয়ালকাঠী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য মহসিন আলী খান দুলু জানান, নামজুল হাসান প্রিন্স তালুকদার দাঙ্গাবাজ প্রকৃতির লোক।

হামলার বিষয়ে নাজমুল হাসান প্রিন্স তালুকদার জানান, তার বিরুদ্ধে আনা অভিযোগ ভিত্তিহীন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ