১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
প্রখ্যাত সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই কর্মস্থলে সিনিয়র-জুনিয়র সম্পর্ক বরিশালে হোমিওপ্যাথি চিকিৎসকদের ঈদ পুনর্মিলনী ও মধুমাস উদযাপন কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নতুন চেয়ারম্যান প্রফেসর ডা. কাজী শহীদুল আলম ভোলায় পুলিশের সহায়তায় বাকপ্রতিবন্ধী মেয়ে খুঁজে পেলো নিরাপদ আশ্রয়স্থল পটুয়াখালী চেম্বার অব কমার্সের মাসিক সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হলেন অধ্যাপক ডাঃ মনিরুজ্জামান শাহীন নির্মিত হলো জিনিয়া জিনি'র মিউজিক ভিডিও 'ও সাথী' ঢাকার শীর্ষ সন্ত্রাসী ২টি হত্যা মামলায় মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামী বিপ্লব উজিরপুরে গ্রেফতার

পিরোজপুরে পরকীয়ার জেড় ধরে স্ত্রীর হাতে স্বামী খুন

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে পরকীয়ার জের ধরে এনামুল শেখ (৪০) নামের এক রাজমিস্ত্রিকে হত্যার অভিযোগ উঠেছে তার স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত স্ত্রী রেশমা বেগমকে (৩০) আটক করেছে পুলিশ। শুক্রবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় পিরোজপুর পৌর এলাকার ভাইজোড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত এনামুল শেখ পিরোজপুর সদর উপজেলার ঝটকাঠী এলাকার মোতালেব শেখের ছেলে। আটক রেশমা পিরোজপুর সদর উপজেলার ভাইজোড়া এলাকার শহীদ খানের মেয়ে।

পিরোজপুর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ারুল কবির সিকদার বলেন, সন্ধ্যায় এক এলাকায় সালিস বৈঠক করার সময় মোবাইল ফোনে স্থানীয় একজন জানান ভাইজোড়া এলাকায় প্রবাসী জামাল সিকদারের ভাড়া বাড়িতে একজন মারা গেছেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি রাজমিস্ত্রি এনামুল শেখের মরদেহ মাটিতে পড়ে আছে এবং তার মুখে ও গলায় নানা রকমের আঘাতের চিহ্ন। এসময় স্থানীয়রা জানান, ঘটনার পরপরই নিহতের স্ত্রী রেশমা ও ভাই রাকিব বাড়ির ভেতর থেকে বের হয়ে দৌড়ে পালিয়ে যায়। পরে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যায়।নিহত এনামুল শেখের ভাই রাকিব শেখের সঙ্গে স্ত্রী রেশমার পরকীয়া সম্পর্ক নিয়ে পারিবারিক কলহ চলছিল। মাস দুয়েক আগে রেশমা তার দেবর রাকিবের সঙ্গে পালিয়ে যায়। পরে পরিবারের সদস্যদের মাধ্যমে ১৫ দিন পর তারা আবার ফিরে আসে।

পিরোজপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান বলেন, বিষয়টি রহস্যজনক। পুলিশ মরদেহ উদ্ধার করেছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রীকে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরে বিস্তারিত জানা যাবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ