২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে বাসের সঙ্গে অটোরিকশার সংঘ*র্ষে এক যাত্রী নি*হত, আ*হত ৩

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি ::: পিরোজপুরে যাত্রীবাহী বাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে অটোরিকশার এক যাত্রী নিহত ও তিনজন আহত হয়েছেন। গতকাল বুধবার রাতে পৌর কবরস্থানের সামনে এ দূর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি হলেন পিরোজপুর সদরের খলিশাখালী এলাকার বাসিন্দা মো. আনসার মোল্লা (৬০)। আহতদের মধ্যে রেক্সোনা (৪০) ও আলামিন (৩৪) নামের দুই ব্যক্তির অবস্থা গুরুতর হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহত ব্যক্তির পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল বুধবার সন্ধ্যা ৭টার দিকে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের পিরোজপুর পৌর কবরস্থানের সামনে থেকে পালকি পরিবহনের একটি বাস বেকুটিয়ার দিকে যাচ্ছিল। এ সময় স্থানীয় হুলারহাট থেকে একটি অটোরিকশা যাত্রী নিয়ে পিরোজপুরের দিকে আসছিল। কবরস্থানের সামনে এলে বাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ওই অটোরিকশার চার যাত্রী আহত হন। স্থানীয়রা তাঁদের উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে যান। এ সময় মো. আনসার মোল্লা চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আহতদের মধ্যে রেক্সোনা ও আলামিনের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অপরজন পিরোজপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, ‘বাসটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।’

সর্বশেষ