১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমি বাচতে চাই, দয়া করে আমাকে বাঁচান- শিশু ইউসুফ এবার ভোল পাল্টালেন হাফিজুর রহমান সিদ্দিকী পিরোজপুরে আন্তঃ গরু চোর দলের ৪ সদস্য গ্রেফতার চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী বরিশালে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ কিশোর নিহত পটুয়াখালীতে ঠিকাদারি প্রতিষ্ঠানে ঢুকে ভাংচুর ও লুটপাটের অভিযোগ অধ্যক্ষ নজরুল ইসলামের ২৯তম মৃত্যুবার্ষিকীতে এসটিএস হাসপাতালের ২ দিন ব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্প করোনায় আরও ৩৮ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৯০৭ ভোলায় মহানবী (সা.)-কে নিয়ে কটূক্তি, পূজা পরিষদের সভাপতি আটক ইন্দুরকানীতে নয় বছরেও সেতুতে নেই ল্যাম্পপোষ্ট, পথচারীদের ভোগান্তি

পিরোজপুরে ভ্রাম্যমান আদালতের ২৫ মামলায় ২৬ হাজার টাকা জরিমানা

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে লকডাউন ও স্বাস্থ্য বিধি মেনে না চলার অপরাধে ভ্রাম্যমান আদালত ২৫জনকে ২৬ হাজার ৫০০ টাকা জরিমানা করেছেন।
শুক্রবার (০২জুলাই)জেলার নেছারাবাদ ৬জন, কাউখালী ১১ জন, মঠবাড়িয়া ২জন, ভান্ডারিয়া ১ জন, নজিরপুরে ৫জনকে এ জরিমানা করা হয়

জেলার নেছারাবাদে ৬ জনকে ১৩ হাজার ১ শত টাকা,কাউখালীতে ১১জনকে ১২ হাজার টাকা, ভান্ডারিয়ায় ১ জনকে ২০০ টাকা, মঠবাড়িয়ায় ২ জনকে ৭০০টাকা ও নাজিরপুরে ৫ জনকে ৫০০টাকা জরিমানা করা হয়।

জেলার কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মাৎ খালেদা খাতুন রেখা জানান, সদর বাজারে হোটেল খোলা রেখে দোকানে বসে খাবার খাওয়ানোর অপরাধে ২ হোটেল ব্যবসায়ীকে সহ স্বাস্থ্যি বিধি মেনে না চলার অপরাধে মোট ১০ জনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এ ছাড়া সকালে সদর বাজারে এক মাছ ব্যবসায়ীকে পচা মাছ বেচার অপরাধে ২হাজার টাকা জরিমানা করা হয়।

জেলার নেছারাবাদ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোশারেফ হোসেন জানান, লকডাউনে স্বাস্থ্য বিধি মেনে না চলা ও দোকান খোলা রাখার অপরাধে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৬ জনকে ১৩ হাজার ১শত টাকা জরিমানা করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ