২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

পিরোজপুরে মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, আটক -১

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরে পূর্ব শত্রুতার জের ধরে জিয়াউল হক জিকু (৪৭) নামের এক মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছেন । এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ শুক্কুর নামের একজনকে আটক করেছেন। নিহত জিকু পিরোজপুরের সদর উপজেলার দক্ষিন নামাজপুর এলাকার দলিল উদ্দিন খানের ছেলে। তিনি শহরের মধ্যরাস্তা এলাকায় ভাড়া বাসায় থেকে শহরে মাছের ব্যবসা করতেন।
নিহত মাছ ব্যবসায়ী জিকুর স্ত্রী লিমা আক্তার জানান, জিকু তার ভাতিজা মামুনের সাথে আর্থিক লেনেদেন ছিলো। গত বুধবার (০৬ অক্টোবর) ভাতিজা মামুনের কাছে তার পাওনা টাকা চাইলে এনিয়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। এসময় মামুন তাকে দেখিয়ে দেবার হুমকি দেয়।গতরাত পৌনে ১২ টার দিকে জিকু বাজার থেকে বাড়ি ফেরার পথে শহরের জেলা পরিষদ মার্কেটের কাছে হাজী বিরানী হাউজের সামনে এলে ধারালো অস্ত্র দিয়ে তার উপর হামলা চালানো হয়। আহত অবস্থায় জিকুকে উদ্ধার করে জেলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার তারেক আজিজ জানান, অতিরিক্ত রক্তক্ষরনের ফলে জিকু নামের এক লোকের মৃত্যু হয়েছে।তার শরীরে দাঁড়ালো কোন কিছুর আঘাতের চিহ্ন রয়েছে।
পিরোজপুর সদর থানা পুলিশ ও ডিবি পুলিশ যৌথ অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পৌর শহরের শিকারপুর এলাকা থেকে শুক্কুর নামের একজনকে আটক করা হয়েছে।
এ ঘটনায় নিহতের স্ত্রী লিমা আক্তার বাদী হয়ে পিরোজপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।
পিরোজপুর সদর থানার ওসি (তদন্ত) আলী রেজা জানান, মামলা প্রক্রিয়াধীন আছে। লাশ ময়না তদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তবে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে একজনকে ভোর রাতে গ্রেফতার করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ