৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

পিরোজপুরে মাদক মামলায় মা-মেয়ের কারাদণ্ড

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরের মঠবাড়িয়ার একটি মাদকের মামলায় মা ও মেয়ের বিভিন্ন মেয়াদে সশ্রম কারাদণ্ড হয়েছে। বুধবার পিরোজপুরের অতিরিক্ত দায়রা জজ এসএম নূরুল ইসলাম এ আদেশ দেন।

মা মোসা. নুরজাহান বেগমকে তিন বছর সশ্রম কারাদণ্ড ও দুই হাজার টাকা জরিমানা এবং মেয়ে মোসা. আছমা আক্তারকে পাঁচ বছর সশ্রম কারাদণ্ড ও দুই হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মামলার নথি থেকে জানা যায়, ২০১৮ সালের ৪ অক্টোবর মঠবাড়িয়া পৌরসভার দক্ষিণ মিঠাখালী স্লুইচগেট সংলগ্ন রত্তন হাওলাদারের ভাড়া বাসার সামনে থেকে তার স্ত্রী মোসা. নুরজাহান বেগম ও মেয়ে মোসা. আছমা আক্তারকে পাঁচ শত ইয়াবা ট্যাবলেটসহ আটক করে মঠবাড়িয়া থানা পুলিশ। ওই দিনই তাদের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়।

আদালতের পিপি খান মোহাম্মদ আলাউদ্দিন জানান, আসামি মোসা. নুরজাহান বেগম ও মোসা. আছমা আক্তারের বিরুদ্ধে করা অভিযোগ প্রমাণিত হয়েছে।

আছমা আক্তারকে পাঁচ বছর সশ্রম কারাদণ্ড ও দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাস সশ্রম কারাভোগ করতে হবে। নুরজাহানকে তিন বছর সশ্রম কারাদন্ড ও দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাস সশ্রম কারাভোগ করতে হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ