২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

পিরোজপুরে মেম্বরকে গালি দিয়ে মার খেল দিনমজুর

মঠবাড়িয়া প্রতিনিধি :: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় এক ইউপি সদস্যকে গালাগালি করায় মারধরের শিকার হয়েছে এক দিন মজুর। আমড়াগাছিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ড কালিকাবাড়ি গ্রামের আহত দিন মজুর জলিলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শুক্রবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে গাবতলা বাজারে এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

জানা গেছে, স্থানীয় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচিত প্রার্থী ও পরাজিত প্রার্থীর প্রতিযোগিতার জের ধরে প্রতিহিংসা বিদ্যমান রয়েছে। একটি তুচ্ছ বিষয়কে ইস্যু বানিয়ে ঘটনার দিন পূর্ব বিরোধের রেষারেষির জের মেটানো হয়।

স্থানীয় সংসদ সদস্যের একজন নির্বাচনী কর্মী আঃ হালিম হাওলাদার জানান, এমপি মহোদয়ের মিটিংয়ে যাওয়ায় ওই দিন মজুরকে অন্য গ্রুপ মারধর করেছে বলে একটি মহল গুজব ছড়ায়। পুলিশ ঘটনাস্থলে এসে এর কোন সত্যতা পায়নি। এমপি মহোদয় বিষয়টি স্থানীয়ভাবে সমাধানের জন্য স্থানীয় সংশ্লিষ্ট গন্যমান্যদের নির্দেশ দিয়েছেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহাঃ নূরুল ইসলাম বাদল বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাটি বিভ্রান্তকর। তারপরও তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ