৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশের বেষ্ট হসপিটালেটি এন্ড ট্যুরিজম লিডার হিসাবে স্বীকৃতি পেয়েছেন ভোলার কৃতি সন্তান সাখাওয়াত ভোলায় মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো যুবকের বরিশালে সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্রের বিরুদ্ধে আ.লীগের শান্তি সমাবেশ মানুষকে গণতন্ত্র ফিরিয়ে দেওয়ার জন্য বিএনপি আন্দোলন করছে : মঈন খান বরিশালে কোষ্টগার্ডের অভিযানে দুইদিনে ৭০ মন জাটকা জব্দ দূষণমুক্ত শিল্পকারখানা স্থাপন হবে আমাদের আগামী শিল্পবিপ্লব : বরিশালে শিল্পমন্ত্রী পাথরঘাটায় দুই ট্রলারের ধাক্কায় বাবার সামনেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ছেলে আগৈলঝাড়ায় স্কুলড্রেস কেনার জমানো টাকা ভেঙে ফেলায় কিশোরীর আত্মহত্যা এ সরকারের সময়ে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে তা ইতিহাসে বিরল : তোফায়েল এবার ববির খাবারে পাওয়া গেল সিগারেটের ফিল্টার!

পিরোজপুরে শিক্ষার্থীদের কোভিড-১৯ টিকা দান কার্যক্রম শুরু

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে শুরু হয়েছে ১২- ১৭ বছর বয়সী শিক্ষার্থীদের কোভিড-১৯ টিকা দান কার্যক্রম।এ উপলক্ষে বুধবার সকাল ৯ টায় পিরোজপুর সরকারি উচ্চ বিদ্যালয়ে টিকা দান কর্মসূচীর উদ্বোধন করেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন। এ সমসয় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, জেলা সিভিল সার্জন ডা: মো: হাসনাত ইউসুফ জাকী।
পিরোজপুর সিভিল সার্জন ডাঃমোঃ হাসনাত ইউসুফ জাকী বলেন, প্রথম দিনে পিরোজপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের মোট ৬০০ শিক্ষার্থীকে এ টিকা দেয়া হচ্ছে। পর্যায়ক্রমে জেলার ৪৮ হাজার স্কুল শিক্ষার্থী ও ১০ হাজার কলেজ শিক্ষার্থীকে ফাইজারের টিকা দেয়া হবে। ইতোমধ্যে ১৮ হাজার ৭২০ ডোজ টিকা গ্রহন করেছেন। যার মেয়াদ ২০২২ সালের ১২ জানুয়ারী শেষ হচ্ছে। প্রতিদিন প্রায় ১ হাজার ২ শত ডোজ টিকা দেয়া হবে। আগামী সপ্তাহ থেকে শিক্ষার্থীদের টিকা দিতে প্রতি উপজেলায় ১টি করে কেন্দ্র স্থাপন করা হবে। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সহযোগিতায় এ টিকাদান কার্যক্রম বাস্তবায়ন করছে পিরোজপুর সিভিল সার্জন অফিস।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ