৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

পিরোজপুরে সাড়ে ৪ শত পিচ ইয়াবা সহ সাজাপ্রাপ্ত নারী মাদক ব্যবসায়ী আটক

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের ভান্ডারিয়ায় সাড়ে ৪ শত পিচ ইয়াবা সহ আয়শা বেগম (৪০) নামের ১০ বছরের সাজাপ্রাপ্ত এক নারী ও মো. বাবুল হাওলাদার (৪২) নামের ২ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে তাদের গ্রেফতার করা হয়।
আটককৃত আয়শা বেগম উপজেলার চরখালী গ্রামের দুলাল খানের স্ত্রী। আর বাবুল উপজেলার নদমুল্লা গ্রামের আঃ রশিদ এর ছেলে।
ডিবি পুলিশের এসআই মো. দেলোয়ার হোসেন জসিম জানান, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে গাঁজা বেচা-কেনার সংবাদ পেয়ে ভান্ডারিয়া উপজেলার নদমুল্লা গ্রামে অভিযান চালানো হয়। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেলেও বাবুলকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছে থাকা ৫০ টি ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পরে তার দেয়া তথ্য মতে গভীর রাতে অভিযান চালিয়ে উপজেলার ধাওয়া ১নং ওয়ার্ডের নারী মাদক ব্যবসায়ী আয়শা বেগমকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছে থাকা ৪ শত পিচ ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত ওই নারী মাদক ব্যবসায়ী মাদক মামলায় ১০ বছরের সাজা প্রাপ্ত পলাতক আসামী হিসাবে নিজেকে আত্মগোপন করতে সেখানে অবস্থান করছে বলে পুলিশ জানান।
ভান্ডারিয়া থানার ওসি এসএম মাকসুদুর রহমান জানান, ডিবি পুলিশের এসআই মো. দেলোয়ার হোসেন বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করেছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ