২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

পিরোজপুরে সেনাবাহিনীর লকডাউন কার্যক্রম পরিদর্শনে এলেন শেখ হাসিনা সেনা নিবাসের জিওসি

পিরোজপুর প্রতিনিধি : সারাদেশের মত পিরোজপুরে সরকার ঘোষিত চলমান লকডাউন বাস্তবায়নে জেলা প্রশাসণ ও পুলিশের সাথে কাজ করছে সেনাবাহিনী । আর লকডাউনের তৃতীয় দিনে পিরোজপুরে সেনাবাহিনীর সে কার্যক্রম পরিদর্শণে এলেন শেখ হাসিনা সেনা নিবাসের সাত পদাতিক ডিভিশনের (জিওসি) মেজর জেনারেল আবুল কালাম মোঃ জিয়াউর রহমান। এসময় তার সাথে ছিলেন,
পিরোজপুরের জেলা ম্যাজিষ্ট্রেট আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, সিভিল সার্জন হাসনাত ইউসুফ জাকী সহ জেলার বিভিন্ন কর্মকর্তাবৃন্দ ও সেনাবাহিনীর পদস্থ কর্মকর্তারা । শনিবার দুপুর ১২ টার দিকে পিরোজপুরের বিভিন্নস্থান পরিদর্শন ও সেনাবাহিনীর লকডাউন কার্যক্রমের তদারকি করেন তিনি ।
এসময় পিরোজপুরের জেলা ম্যাজিষ্ট্রেট আবু আলী সাজ্জাদ হোসেন মেজর জেনারেল আবুল কালাম মোঃ জিয়াউর রহমানকে পিরোজপুর জেলার করোনা পরিস্থিতি ও লকডাউন কার্যক্রমের বাস্তবায়ন সম্পর্কে অবহিত করেন ।
প্রসঙ্গত, পিরোজপুরে করোনা ভাইরাস প্রতিরোধে সরকার নির্ধারিত ৭ দিনের লকডাউন বাস্তবায়নে ৪ প্লাটুন সেনাবাহিনী মোতায়েন রয়েছে ।
এদিকে গত ২৪ ঘন্টায় করোনায় পিরোজপুরে আক্রান্ত হয়েছেন ৩ জন। জেলা স্বাস্থ্য বিভাগের মতে, জেলাতে ১০ হাজার ৬০৭টি স্যাম্পল পরীক্ষা করে ২ হাজার ৩ শত ৩৪ জন পজেটিভ হয়েছে। এদের মধ্যে ৪০ জন মারা গেছে এবং ১ হাজার ৬ শত ৮৫ জন সুস্থ্য হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ