৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

পিরোজপুরে স্বামীর হাত-পা বেঁধে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের চেষ্টা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি ::: পিরোজপুরের পৌর শহরে গৃহবধূকে (২৮) সংঘবদ্ধ ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। রোববার (১০ ডিসেম্বর) ভোররাত সাড়ে ৩টার দিকে শহরের মুর্শিদবাড়ী সড়কের পাশের একটি বাড়িতে তাকে ধর্ষণের চেষ্টা করা হয়।

ভূক্তভোগী ওই গৃহবধূ জানান, রাত সাড়ে ৩টার দিকে তার দিনমজুর স্বামী প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে বের হয়। এ সময় কয়েকজন যুবক তার ঘরে প্রবেশ করে। তার স্বামী ঘরে ঢোকার পর তার হাত-পা বেঁধে ফেলে। পরবর্তীতে তাকে ধর্ষণের চেষ্টা করে। ঘটনার ভিডিওচিত্র মোবাইলে ধারণ করে নিয়ে যায় তারা। সকালে ওই নারী বিষয়টি প্রতিবেশীদের জানানোর পর খবর পেয়ে জেলা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে আসেন।

ওই নারীকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে জানান পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান। সিসিটিভির ফুটেজ দেখে ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান তিনি। এছাড়া এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি আশ্বস্ত করেন।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ মো. আশিকুজ্জামান বলেন, ‘আমি কিছু সময় আগে (সদর থানা) থানায় যোগদান করেছি। এ ঘটনা শুনে আমি সেখানে গিয়েছিলাম। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

সর্বশেষ