৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

পিরোজপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকসহ ২ জনের মৃত্যু

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের নাজিরপুরে বাসের ধাক্কায় কাজী মশিউর রহমান রাজিব (৪০) ও রাকিব (১৭) নামে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। এসময় মশিউরের স্ত্রী ও পুত্র আহত হন। বুধবার (১৩ অক্টোবর) এ ঘটনা ঘটে। মশিউর পিরোজপুর শহরের টাউন স্কুলের সাবেক প্রধান শিক্ষক ও শিক্ষক সমিতির কেন্দ্রীয় নেতা কাজী মুজিবুর রহমানের ছেলে। তিনি গোপালগঞ্জের শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ছিলেন।আর নিহত রাকিব পেশায় অটোরিকশা চালক।

জানা গেছে, বুধবার বিকেলে মশিউর তার স্ত্রী রুনা বেগম ও সাড়ে ৬ বছরের শিশু পুত্র কাজী মনোয়ারকে নিয়ে অটোরিকশায় করে পিরোজপুর থেকে গোপালগঞ্জের দিকে যাচ্ছিলেন।এ সময় নাজিরপুরের কবিরাজ বাড়ি নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ইমাদ পরিবহনের একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে মশিউর ও তার স্ত্রী-পুত্র এবং অটোরিকশা চালক গুরুতর আহত হন।ঘটনার পর রাতে তাদের আশংকা জনক অবস্হায় তাদেরকে নাজিরপুর থেকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মশিউরের মৃত্যু হয় এবং হাসপাতালে নেওয়ার পর রাকিবের মৃত্যু হয়। আহতরা খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নাজিরপুর থানার ওসি আশ্রাফুজ্জামান বলেন, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। আটকের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ