১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্রী নিহত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার তেলীখালী ইউনিয়ন পরিষদের পাশে এক সড়ক দূর্ঘটনায় নাইমা (৮) নামে এক শিশু শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশ মটর সাইকেল চালক ও দুই আরোহীকে আটক করেছে। নিহত শিশু নাইমা জুনিয়া গ্রামের ইব্রাহিম হাওলাদারের মেয়ে। সে স্থানীয় জুনিয়া বোর্ড সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেনীর শিক্ষার্থী।
স্থানীয় প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার (৩ নভেম্বর) সকাল ৯টার দিকে নাইমা তার বাবার হোটেল থেকে খাবার নিয়ে তাদের বাড়ীতে ফিরছিল। এসময় রং সাইড থেকে আসা একটি মটর সাইকেল তাকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হয় । পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ রেজাউল ইসলাম জানান, নিহত শিশুটিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।
ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ এস.এম মাকসুদুর রহমান জানান, এ ঘটনায় ঘাতক মটর সাইকেল চালক ইমাম হোসেন ও আরও দুই আরোহীকে আটক করা হয়েছে। চালক ইমাম হোসেনও আরোহীরাও আহত হয়েছেন। তাদেরকে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ব্যাপারে নিহত শিশুর পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ