২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩ রাঙাবালীতে ইয়াবাসহ আটক-১ ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি...

পিরোজপুর প্রেসক্লাবসহ মার্কেটের ৭টি দোকানে অগ্নিকাণ্ডে

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুর প্রেসক্লাবের একাংশসহ মার্কেটের সাতটি দোকান অগ্নিকাণ্ডে পুড়ে গেছে। শনিবার দুপুরে ১২টার দিকে পিরোজপুর শহরের প্রেসক্লাব সড়কে প্রেসক্লাব মার্কেটের জালালের তুলার গুদাম থেকে এ অগ্নিকাণ্ডের ঘটে বলে জানান পিরোজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু।

পিরোজপুর ও নাজিরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ৪টি ইউনিট প্রায় ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে এ আগুন নিয়ন্ত্রণে আনে।

পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আবু জাফর জানান, তুলার গোডাউনে আগুন ছড়িয়ে পড়ার কারণে নেভাবে বেগ পেতে হয়েছে।

প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুন লেগেছে। তবে তদন্ত করে বিস্তারিত বলা যাবে।’

পিরোজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু জানান, দুপুর ১২টার দিকে প্রেসক্লাব ভাড়াটিয়া জালালের তুলার গুদাম থেকে আগুনের সূত্রপাত হয়।

মুহূর্তেই আগুন পাশের দোকান ও গোডাউনে ছাড়িয়ে পড়ে। এত ৩টি গোডাউনসহ মোট ৭টি দোকান আগুনে পুড়ে যায়। এ সময় আগুনে প্রেসক্লাবের দুই কক্ষ ও বাথরুম পুড়ে যায়।”

এ অগ্নিকাণ্ডে প্রেসক্লাব মার্কেটের ব্যবসায়ীদের সহ প্রেসক্লাবের প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ধারনা করছেন তিনি।’

সর্বশেষ