৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাঙ্গাবালীতে পুত্রবধু পেটালেন বৃদ্ধ শশুরকে বানারীপাড়ায় ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ ২মাদক কারবারি আটক বিয়ানীবাজারে নিখোঁজ সিয়ামের সন্ধান চেয়ে থানায় জিডি টেন্ডার ছাড়া মালামাল বিক্রির অভিযোগ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষকের উপর ঝালকাঠীতে ডাটা এন্ট্রি কার্যক্রমের অগ্রগতি বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত বানারীপাড়ায় ১০ম শ্রেণী'র ছাত্র মনিরের আত্মহত্যা, স্কুলের অভিযোগ এনে মানববন্ধন প্রেমিককে নিয়ে নিজের ছেলেকে গাড়িচাপায় হত্যা করে নদীতে ফেলল মা! বানারীপাড়ায় স্কুল ছাত্র মনিরের আত্মহত্যার ঘটনায় শিক্ষার্থীদের মানববন্ধন ৩ মাদক ব্যবসায়ী আটক চাকরি দেওয়ার কথা বলে ধর্ষণ

পুকুরে বিষ দিয়ে মাছ নিধন ! এ কেমন শত্রুতা ?

রাজাপুর প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুরে পুকুরে বিষ দিয়ে মাছ নিধনের অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২৩ জানুয়ারী) গভীর রাতে উপজেলার বামনকাঠি (একেস্্রারা) গ্রামের শাহজাহান খানের ছেলে মেহেদী হাসানের চাষকৃত পুকুরে এ ঘটনা ঘটে। এতে প্রায় অর্ধলক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে ভুক্তভোগীদের অভিযোগ। রাজাপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। স্থানীয় ও ভুক্তভোগী সুত্রে জানা যায়, বামনকাঠি গ্রামে যুবক মেহেদী হাসান নিজস্ব জমিতে দীর্ঘদিন যাবৎ মাছ চাষ ও ব্রয়লার মুরগির ব্যবসা করে আসছিল। পুকুরটিতে বেশ কিছু পাঙ্গাশ চাষ করছিলো। শনিবার ভোর রাত তিনটার দিকে হাসান মুরগির ফার্মে পানি দিতে গেলে পুকুর ও ফার্মের দক্ষিন পাশ্বে বসবাস করা নফিস হাওলাদারের স্ত্রী শেফালী বেগমকে ফার্মের কাছ থেকে জেতে দেখতে পান। হাসান সকালে পুকুরের দিক তাকিয়ে তার চাষকৃত মাছগুলো ভাসতে দেখেন। হাসান আরও জানান, শেফালি বেগম এর আগেও একাধিকবার আমাদের ও এলাকায় অনেকের ক্ষতি সাধন করেন।
রাজাপুর থানা অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email