৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

পুলিশের উপর হামলা করে আসামী ছিনতাই করলো মাদক কারবারীরা

বাণী ডেস্ক: রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শুক্রবার (৫ নভেম্বর) বিকাল ৩টার দিকে গোদাগাড়ী ইউনিয়নের রামপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আসামি ছিনিয়ে নিয়ে দুই পুলিশ কর্মকর্তাকে মারধরের পর অবরুদ্ধও করে রাখা হয়েছিল। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। এরপর তাদের চিকিৎসার ব্যবস্থা করা হয়। এ ঘটনায় তিন জনকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন- রামপাড়া গ্রামের ললিত সরকারের ছেলে বিপেন সরকার (৭০), গোস্ট রায়ের ছেলে দশরত রায় (৩৮) ও ঝড়ুর ছেলে ভবেশ (৩২)। আহত দুই পুলিশ কর্মকর্তা হলেন- গোদাগাড়ী থানার এসআই মনিরুল ইসলাম ও এএসআই মাসুদুর রহমান।

পুলিশের গোদাগাড়ী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আসাদুজ্জামান জানান, তিন পুলিশ রামপাড়া গ্রামে গ্রেফতারি পরোয়ানাভুক্ত এক আসামিকে গ্রেফতার করতে যান। তারা আসামিকে গ্রেফতারের পর মোটরসাইকেলেও তোলেন। এ সময় ১০-১২ জন অতর্কিতভাবে পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনিয়ে নেন। এরপর এসআই মনিরুল ও এএসআই মাসুদুরকে অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত ফোর্স গিয়ে অবরুদ্ধ দুই জনকে উদ্ধার করে। প্রাথমিক চিকিৎসার জন্য তাদের হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে। তবে ছিনিয়ে নেওয়া আসামিকে আর খুঁজে পাওয়া যায়নি।

গোদাগাড়ী মডেল থানার ওসি কামরুল ইসলাম বলেন, ‘রামপাড়ায় মাদক মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার করতে গেলে একত্রিত হয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর হামলা চালায়। এ হামলার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে মামলা দায়ের হবে। মামলার অন্য আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।’

স্থানীয় লোকজন জানান, পুলিশের ওপর হামলার যারা হামলা চালিয়েছে, তারা দেশি তৈরি মদ (চুয়ানি) উৎপাদনের পর তা বিক্রি করে। আর এ মদের বেশিরভাগ ক্রেতাই মাদকসেবী।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ