২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক। গলাচিপায় জাতীয় ভোটার দিবস ২০২৪ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত আইজিপি পদক পেলেন রাঙ্গাবালী থানার ওসি পটুয়াখালী পৌর নির্বাচনে মেয়রপ্রার্থী আজাদের টাকার হিসাব শুনে চক্ষু চড়কগাছ! গৌরনদীতে অগ্নিকাণ্ডে পাঁচটি বসতঘর ভস্মীভূত উজিরপুরে ৫ কেজি গাজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

পুলিশ সুপারের প্রেসব্রিফিং পটুয়াখালীতে মহিলাকে মধ্যযুগীয় নির্যাতন ঘটনায় গ্রেফতার-৯

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মির্জা আহসান হাবিব ঃ পটুয়াখালীর বাউফলে মধ্যযুগীয়ভাবে এক মহিলাকে নির্যাতন ঘটনার প্রধান শাকিল হোসেন ওরূপে শাকিল ডাক্তারসহ ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ, এ বিষয়ে পটুয়াখালী পুলিশ সুপারের প্রেসব্রিফিং অনুষ্ঠিত।
শনিবার দুপুর সাড়ে ১২ টার সময় পটুয়াখালী জেলা পুলিশ সুপার কার্যালয়ে প্রেসব্রিফিং সভায় পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ পিপিএম বলেন, বাউফল উপজেলার চন্দ্রদ্বীপ ইউনিয়নের ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ৫ নং ওয়ার্ডের দক্ষিন চরমিয়াজান ইউপি মেম্বর প্রার্থী বাবুল হাওলাদারের সমর্থক আঃ সালাম হাওলাদারের বাড়ির সামনে অপর মেম্বর প্রার্থী মোঃ কামাল সিকদার এর সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করলে বাবুল হাওলারের সমর্থক মোঃ নাসির খানের সাথে কামালের সমর্থক মোঃ কালু হাওলাদারের কথা কাটাকাটি হয়। এ কথাকাটাকাটির এক পর্যায় দুই মেম্বর প্রার্থীর সমর্থক কর্মীদের মধ্যে সংঘর্ষ ও মারামারি হয়। এ সময় বাবুল হাওলাদারের সমর্থক শাকিল হোসেন ওরফে শাকিল ডাক্তারগং সন্ত্রাসীরা কালু হাওলাদারের সমর্থক আকলিমা আক্তারকে লাঠিসোটা দিয়ে মধ্যযুগীয় কায়দায় মারধর এবং ঘরবাড়ি ভাংচুর করে সন্ত্রাসীরা। ঘটনার পরদিন ১৬.০৪.২১ ইং তারিখ মধ্যযুগীয়ভাবে আকলিমা আক্তারকে মারধর করার দৃশ্য ভিডিও ফেইসবুকে ভাইরাল হয়। উক্ত মারামারির ঘটনায় আঃ সালাম হাওলাদার কর্তৃক লিখিত অভিযোগ প্রাপ্তির সাথে সাথেই বাউফল থানার নিয়মিত মামলা হিসাবে রুজু করে (মামলা নং ২০) প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়।
উক্ত চন্দ্রদ্বীপ একিটি বিচ্ছিন্ন দ্বীপ ও প্রত্যন্ত অঞ্চল হওয়ায় বিষয়টির গুরুত্বারোপ করে পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ পিপিএম এর নির্দেশে ১৬ এপ্রিল শুক্রবার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মুকিত হাসান খান, বাউফল থানার ওসি মোঃ আল মামুন ও ডিবি পুলিশের ইনচার্জ মোঃ শাহজাহান খানের সমন্বয়ে পুলিশের একটি দলকে ঘটনাস্থলে প্রেরন করে। ফেইসবুকে ভাইরাল হওয়ার ভিডিও থেকে আসামীদের চিহ্নিত করে রাতভর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ০৯ জনকে গ্রেফতার করতে সক্ষম হয় চৌকস পুলিশ দল।
প্রেসব্রিফিং সভায় পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ, সন্ত্রাসীদের গ্রেফতারে সাংবাদিকদের দেয়া তথ্য পুলিশদেরকে সহায়তা করেছে। আগামীতেও সন্ত্রাসীদের গ্রেফতারে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন পুলিশ সুপার। প্রেসব্রিফিংকালে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মাহফুজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মুকিত হাসান খান, বাউফল থানার ওসি মোঃ আল মামুন ও পটুয়াখালী ডিবি পুলিশের ইনচার্জ মোঃ শাহজাহান খানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ। ভিকটিম আকলিমা আক্তার বর্তমানে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল করেঝ হাসপাতালে চিকিৎসারত আছেন বলে পুলিশ সুপার জানান।

সর্বশেষ