৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

পূর্বশত্রুতা ও জমিজমার বিরোধে কমলাপুরে গরুঘরে আগুন ব্যপক ক্ষতি সাধন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি ঃ পটুয়াখালী জেলার সদর উপজেলার কমলাপুর ইউনিয়নের বাহেরমৌজ এলাকার মন্নান মাতুব্বর এর গোয়াল ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার অভিযোগ করেন একই এলাকার খোকন ফকিরের ছেলে কামাল ফকির ও তার বাহিনীর বিরুদ্ধে।
ভুক্তভোগী সূত্রে জানা যায় গত ১০ এপ্রিল গভীর রাতে মন্নান মাতুব্বর ,পিতা – মোঃ কাসেম মাতুব্বর বাহের মৌজ, কমলাপুর পটুয়াখালী এর গরুঘরে আগুন দিয়ে প্রায় ১ লক্ষ টাকার বেশী ক্ষতি সাধন করে করে একই এলাকার জমি দখল বাজ মোঃ কামাল ফকির (২৫) পিতা – মোঃ খোকন ফকির,মোঃ ইমরান ফকির (২২) পিতা – মোঃ ফকু ফকির, মোঃ মঞ্জু ফকির, মোঃ রিদান ফকির(২৪), উভয় পিতা – মকবুল ফকির, মোঃ জামাল মৃধা পিতা- মোঃ ছাত্তার মৃধা, মোঃ মকবুল (৬৫) পিতা- মৃত ময়ুর আলী ফকির, খোকন ফকির(৫০), মোঃ সালাম ফকির(৩৫), মোঃ ফকু ফকির (৪০), মোঃ রুহুল ফকির(৩৮) সর্ব পিতা – মৃত হারুন ফকিরসহ আরও ৪/৫ জন গভীর রাতে আগুন লাগিয়ে দেন। এতে মন্নান মাতুব্বর এর ১ লক্ষ টাকার বেশী ক্ষতি হয়। এ প্রতিবেদককে মন্নানের মেয়ে লাকী বলেন গভীর রাতে ঘুম ভেঙ্গে গেলে হঠাৎ আগুন দেখতে পেয়ে আমি বাহিরে বের হয়ে দেখি আমদের গরু ঘরে আগুন জ্বলছে। এ সময় কামাল ও তার সহযোগীদের দৌড়ে পালাতে দেখি। এ সময় লাকীর আর্তচিৎকারে ঘরের আসে পাশের লোকজন এসে আগুন লাগা গরুঘর থেকে গরু বের করে আনেন ও আগুন নিভানোর চেষ্টা করেন। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সর্বশেষ