৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত গলাচিপায় এ্যাম্বুলেন্স সেবায় চলছে রমরমা ব্যবসা। ৪ ঘণ্টা বন্ধ থাকার পর চরকাউয়া থেকে বাস চলাচল শুরু পটুয়াখালী জেলা পরিষদের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা, আগুনে ক্ষতিগ্রস্থ ও ছাত্র ছাত্রীদের মাঝে চেক প্রদান আমতলী পৌরসভায় ৪৬২১ জন হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার স্ত্রী-বোনের টাকায় ট্রাক্টর কিনলেন পলাশ গলাচিপায় ঐতিহ্যবাহী গ্রামীন শিল্প হোগল পাতা বিলুপ্তির পথে ব্যবসায়ী নাজমুল সাদাতের পিতার জানাজা সম্পন্ন ব্যবসায়ী নাজমুল সাদাতের পিতার জানাজা সম্পন্ন মাহাফুজুর রহমানের "স্বপ্নে দেখা সেই মেয়েটি" লাজুক

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

১৬ মে দৈনিক ভোরের কাগজে’ ২ শতাধিক পরিবারের চলাচলের রাস্তা কেটে গভীর নালা তৈরি ও সময় সংবাদে ‘চরফ্যাশনে চলাচলের রাস্তা কেটে নিলেন প্রভাবশালী, ভূমিকা নেই জনপ্রতিনিধির ‘ শীর্ষক সংবাদের প্রতিবাদ জানিয়েছেন হাজারীগন্জ ইউনিয়ন ৮ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ ইউনুস হাওলাদার।
প্রতিবাদ লিপিতে তিনি বলেন, সংবাদে উল্লেখ করা হয়েছে আমি, চরফ্যাশন উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়নের ৮নং ওয়ার্ড মাইনুদ্দিন মৎস্যঘাট এলাকার বেড়িবাঁধ সংলগ্ন নাছির মাঝির বাড়ির সম্মুখে সরকারি ১৬ ফুট প্রসস্ত ও দুইশ ফুট দৈর্ঘ্যের দুইটি চলাচলের রাস্তা কেটে প্রায় সাড়ে ৪ফুট গভীর নালা তৈরী করেছি। সংবাদটি আদৌও সত্য নয়। আমি নিজস্ব জমির মাটি কেটেছি।একটি মহল সংবাদ কর্মীদের মিথ্যা তথ্য দিয়ে আমার বিরুদ্ধে নিউজ করিয়েছে। গতকাল উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশ হাজারীগন্জ ইউনিয়নে কর্মরত তহশিলদার মোঃ আবুল কাসেম সরেজমিনে তদন্ত এসে দেখেছেন, আমি সরকারি রাস্তা নাকি আমার জমি থেকে মাটি কেটেছি। আমার বাড়ির পিছনের একটি পক্ষ পানি নেমে যাওয়ার পথ বন্ধ করে রেখেছেন। ফলে বৃষ্টির পানি নামতে পারছেনা। একটি সংঘবদ্ধ গ্রুপ আমার কারণে পানি নামতে পারছেনা বলে অপ্রচার চালাচ্ছে। আমি উক্ত সংবাদের নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

মোঃ ইউনুস হাওলাদার
হাজারীগন্জ
৮ নং ওয়ার্ড
চরফ্যাশন, ভোলা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ