রবিবার, ০৫ Jul ২০২০, ০৪:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ভোলায় লঞ্চ স্টাফদের যৌন হয়রানিতে থেকে বাঁচতে নদীতে ঝাঁপ দিল কিশোরী! স্বপ্নঘুড়ি ক্লাবের আয়োজনে পূর্ব নাজিরপুরে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত ঝালকাঠিতে ঘুষ না দেওয়ায় মানসম্মত চাল গুদামে ঢুকতে দিচ্ছে না খাদ্য পরিদর্শক! বরগুনায় পুলিশ-সাংবাদিকসহ ২১ জনের করোনা শনাক্ত সাংবাদিকের মাতৃবিয়োগে চরফ্যাশন প্রেসক্লাবের শোক কলাপাড়ায় স্ত্রীর দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অবস্থান নতুন ৫৫ মৃত্যুতে করোনায় প্রাণহানি দুই হাজার ছাড়াল, নতুন শনাক্ত ২৭৩৮ বেতাগীতে নতুন করে ৭ জনের করোনা শনাক্ত সরকার দেশে এমন কোন সেক্টর নেই যেখানে লুঠপাটের রাজত্ব করেনি: সরোয়ার  সাংবাদিক অনুর মায়ের মৃত্যুতে চরফ্যাশন প্রেসক্লাবের শোক
প্রতিদিন পণ্য ডেলিভারি দিচ্ছে দুই শতাধিক ইভ্যালি এক্সপ্রেস শপ

প্রতিদিন পণ্য ডেলিভারি দিচ্ছে দুই শতাধিক ইভ্যালি এক্সপ্রেস শপ

Print Friendly, PDF & Email

করোনাভাইরাস মোকাবেলায় আহ্বান জানানো হচ্ছে ঘরে থাকার। বলা হচ্ছে, এখনো কোন প্রতিষেধক উদ্ভাবিত না হওয়া এই মহামারী ভাইরাসের বড় ওষুধ ঘরে থাকা। তবে এসময় ঘরে থেকে অনেকেই পড়ছেন নিত্য প্রয়োজনীয় পণ্যের অভাবে। তবে এই সমস্যার সমাধান দিচ্ছে ইকমার্স ভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালি। অর্ডার করার একদিনের মধ্যে রাজধানী ঢাকাসহ ২৫টিরও বেশি জেলার নাগরিকদের বাড়িতে বাড়িতে নিত্য প্রয়োজনীয় পণ্য পৌঁছে দিচ্ছে ইভ্যালি এক্সপ্রেস শপ।

নভেল করোনাভাইরাসের প্রাদুর্ভাবের পর গত মার্চ মাসের ২৪ তারিখ নিত্য প্রয়োজনীয় পণ্য দ্রুততম সময়ে পৌঁছে দেওয়ার এই কার্যক্রম চালু করে ইভ্যালি।

প্রতিষ্ঠানটি জানিয়েছে, যাত্রা শুরুর প্রথম দিকে সরবরাহের সময় নিয়ে গ্রাহকদের কিছু অভিযোগ থাকলেও সময়ের সাথে সাথে সেই অভিযোগ তুলনামূলকভাবে খুবই কম। সর্বনিম্ন এক ঘণ্টা থেকে সর্বোচ্চ ৩৬ ঘণ্টার মধ্যে পণ্য গ্রাহকদের বাসায় পৌঁছে দেওয়ার উদ্দেশ্য নিয়ে যাত্রা শুরু করা ইভ্যালির এক্সপ্রেস শপে এখন বেশিরভাগ পণ্যই পাওয়া যাচ্ছে সর্বোচ্চ ২৪ ঘণ্টার মধ্যে।

ইভ্যালি এক্সপ্রেস শপ নিয়ে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, প্রাথমিকভাবে রাজধানীর ১৩টি এলাকার জন্য দুইটি করে মোট ২৬টি ভার্চুয়াল শপ নিয়ে এক্সপ্রেস শপ চালু করি আমরা। বর্তমানে রাজধানী ঢাকাসহ ২৫টিরও বেশি জেলায় চালু করা হয়েছে দুই শতাধিক ইভ্যালি এক্সপ্রেস শপ। এদের মধ্যে ঔষধ সরবরাহের জন্য আছে ২২টি ফার্মেসি এক্সপ্রেস শপ। জেলা পর্যায় পেরিয়ে এক্সপ্রেস শপের কার্যক্রম চালু আছে সিটি কর্পরেশন, পৌরসভা এবং উপজেলা পর্যায়েও। এটা আমাদের একটা সিএসআর উদ্যোগের মতো।

তিনি বলেন, ‘গ্রাহক যেন ঘরে বসেই অনলাইনে পণ্য কিনতে আরোও বেশি আগ্রহী হন সে লক্ষ্যেই ক্যাশব্যাক অফার দেয়া হচ্ছে। অন্যদিকে সেলারদেরও বোনাস দিচ্ছি যেন তারা কোনভাবেই বাজার মূল্যের থেকে বেশি দাম না রাখেন।’

 108 total views,  3 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2014 barisalbani