১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
প্রখ্যাত সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই কর্মস্থলে সিনিয়র-জুনিয়র সম্পর্ক বরিশালে হোমিওপ্যাথি চিকিৎসকদের ঈদ পুনর্মিলনী ও মধুমাস উদযাপন কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নতুন চেয়ারম্যান প্রফেসর ডা. কাজী শহীদুল আলম ভোলায় পুলিশের সহায়তায় বাকপ্রতিবন্ধী মেয়ে খুঁজে পেলো নিরাপদ আশ্রয়স্থল পটুয়াখালী চেম্বার অব কমার্সের মাসিক সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হলেন অধ্যাপক ডাঃ মনিরুজ্জামান শাহীন নির্মিত হলো জিনিয়া জিনি'র মিউজিক ভিডিও 'ও সাথী' ঢাকার শীর্ষ সন্ত্রাসী ২টি হত্যা মামলায় মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামী বিপ্লব উজিরপুরে গ্রেফতার

প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষনের অভিযোগে মামলা, গ্রেফতার ২

 

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের নেছারাবাদে (স্বরূপকাঠী) প্রতিবন্ধী কিশোরী ধর্ষনের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। আর ওই ধর্ষনের সাথে জড়িত থাকার অভিযোগে থানা পুলিশ মো. উজ্জল হোসেন (১৯) ও মকবুল হোসেন (২০) নামের দুই কিশোরকে গ্রেফতার করেছে। রবিবার (২৫জুলাই) সকালে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত উজ্জল হোসেন উপজেলার সুটিয়াকাঠী ইউনিয়নের বাররা গ্রামের মো. ফিরোজ হোসেন এর পুত্র ও মকবুল হোসেন একই গ্রামের মৃত মো. কামাল হোসেন -এর পুত্র।এ ঘটনায় ওই প্রতিবন্ধী কিশোরীর পিতা বাদী হয়ে গত শনিবার (২৪জুলাই) রাতে ৬ জনকে আসামী করে নেছারাদ থানায় একটি মামলা দায়ের করেন।

থানায় দায়ের হওয়া মামলা সুত্রে জানা গেছে, একই এলাকার প্রতিবন্ধী কিশোরী (১৫) কে নানা প্রলভোন দিয়ে ওই সব আসামীরা ধর্ষন করে। এক পর্যায় কিশোরী অন্ত:সত্ত্বা হয়ে পড়ে। পরে মেয়েটিকে এ ব্যাপারে পরিবারের লোকজনের জিজ্ঞাসাবাদে ৬ জনের নাম জানায়। কিশোরী এখন ৫ মাসের অন্ত:সত্ত্বা বলে মামলা সূত্রে জানা গেছে।

নেছারাবাদ (স্বরূপকাঠী) থানার অফিসার ইন চার্জ (ওসি) আবীর মোহাম্মাদ জানান, অভিযোগ পেয়ে অভিযান চালিয়ে ২ জনকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষনের শিকার কিশোরীকে মেডিকেল পরীক্ষা করানোর জন্য পিরোজপুর জেলা হাসপাতালে প্রেরন করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ