২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাজাপুরের গালুয়ায় বৃদ্ধ স্বামী স্ত্রীকে কুপিয়েছে সন্ত্রাসীরা  বিতর্কিত শিক্ষা ব্যাবস্থা বাতিল ও পাঠ্যবই সংশোধনের দাবিতে মানব বন্ধন শিক্ষার গুরুত্ব কেবল আ’লীগ সরকারই দিচ্ছে-পানিসম্পদ প্রতিমন্ত্রী আওয়ামীলীগ ও কমিনিউটি পুলিশিং এর ওয়ার্ড সেক্রেটারী গ্রেফতার বরিশালে দুই নারীর মৃত্যুর রহস্য উদঘাটনে পুলিশ ! বরিশালে ট্রলির নিচে পড়ে ইজিবাইকের চালক নিহত তালতলীতে ২৪টি পরিবারের খোলা আকাশের নীচে জীবনযাপন কলাপাড়া জম কালো আয়োজনে রিপোর্টার্স ক্লাব'র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। পবিত্র কোরআন শরিফ পোড়ানোর প্রতিবাদে তালতলীতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত বরিশালে পাংশা গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত ১

প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ, যুবক গ্রেফতার

কুমিল্লার দেবিদ্বারে ১৫ বছর বয়সী এক মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ঘরে ঢুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় সোহাগ মিয়া (৩৪)নামের এক যুবককে গ্রেফতার করেছে দেবিদ্বার থানা পুলিশ। সোমবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ঘটনাটি ঘটে দেবিদ্বার পৌর এলাকার চান্দিনা সড়কের ডা. জসিম উদ্দিন হাড়ভাঙ্গা ও পঙ্গু হাসপাতাল সংলগ্ন ভাড়া বাসায়। ধর্ষক এবং ধর্ষিত প্রতিবন্ধী কিশোরীর পরিবার একই মালিকের বাসায় পাশাপাশি ঘরে ভাড়া থাকেন।

সোহাগ উপজেলার শাকতলা গ্রামের মোঃ ইউনুছ মিয়ার ছেলে। পেশায় সে গাড়ি চালক। সোহাগ ইতিমধ্যে ৪টি বিয়ে করেছে। বর্তমানে ২ বৌ এর একজন থাকে গ্রামের বাড়িতে, আর একজন দেবিদ্বার ভাড়া বাসায়।

ভিক্টিমের মা জানান, তিনি প্রতিদিনের ন্যায় বাসার কাজ করতে সকালে চলে যান। দুপুরে তার বোনের মেয়ে ফোন করে ঘটনার বিষয়ে তাকে অবগত করেন। বাসায় এসে প্রতিবন্ধী মেয়েকে জিজ্ঞাসাবাদে সে জানায় পাশের বাসার ভাড়াটিয়া সোহাগ তার ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে। ওই ঘটনায় সোহাগ মিয়াকে একমাত্র আসামি করে দেবিদ্বার থানায় মামলা দায়ের করা হয়েছে।

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ কমল কৃষ্ণ ধর জানান, ধর্ষণের ঘটনায় একজনকে আটক করে সোমবার কোর্ট হাজতে চালান করা হয়েছে। একই সাথে ডাক্তারি পরীক্ষার জন্য ভিক্টিমকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ