৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ, যুবক গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কুমিল্লার দেবিদ্বারে ১৫ বছর বয়সী এক মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ঘরে ঢুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় সোহাগ মিয়া (৩৪)নামের এক যুবককে গ্রেফতার করেছে দেবিদ্বার থানা পুলিশ। সোমবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ঘটনাটি ঘটে দেবিদ্বার পৌর এলাকার চান্দিনা সড়কের ডা. জসিম উদ্দিন হাড়ভাঙ্গা ও পঙ্গু হাসপাতাল সংলগ্ন ভাড়া বাসায়। ধর্ষক এবং ধর্ষিত প্রতিবন্ধী কিশোরীর পরিবার একই মালিকের বাসায় পাশাপাশি ঘরে ভাড়া থাকেন।

সোহাগ উপজেলার শাকতলা গ্রামের মোঃ ইউনুছ মিয়ার ছেলে। পেশায় সে গাড়ি চালক। সোহাগ ইতিমধ্যে ৪টি বিয়ে করেছে। বর্তমানে ২ বৌ এর একজন থাকে গ্রামের বাড়িতে, আর একজন দেবিদ্বার ভাড়া বাসায়।

ভিক্টিমের মা জানান, তিনি প্রতিদিনের ন্যায় বাসার কাজ করতে সকালে চলে যান। দুপুরে তার বোনের মেয়ে ফোন করে ঘটনার বিষয়ে তাকে অবগত করেন। বাসায় এসে প্রতিবন্ধী মেয়েকে জিজ্ঞাসাবাদে সে জানায় পাশের বাসার ভাড়াটিয়া সোহাগ তার ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে। ওই ঘটনায় সোহাগ মিয়াকে একমাত্র আসামি করে দেবিদ্বার থানায় মামলা দায়ের করা হয়েছে।

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ কমল কৃষ্ণ ধর জানান, ধর্ষণের ঘটনায় একজনকে আটক করে সোমবার কোর্ট হাজতে চালান করা হয়েছে। একই সাথে ডাক্তারি পরীক্ষার জন্য ভিক্টিমকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সর্বশেষ