২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

প্রথমবার নতুন গেটাপে আর.এফ.রোমিও

এ আল মামুন, বিনোদন ডেস্কঃ

এই সময়ের তরুন অভিনেতা আর এফ রোমিও। সিনেমা, টেলিভিশন নাটকের সাথে কাজ করে যাচ্ছেন। এছাড়া নাচ অভিনয় নিয়ে ঢাকা শিল্পকলা থেকে শুরু করে অসংখ্য প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেছেন তিনি। এদিকে তার প্রথম সিনেমা শাহ আলম মন্ডল পরিচালিত ‘ডনগিরি’। ছবিতে কাজের ছেলে চরিত্রে অভিনয় করেছেন রোমিও।

বদিউল আলাম খোকন স্যার পরিচালিত “আগুন” সিনেমায় শাকিব খানের বন্ধু চরিত্রে দেখা যাবে এই অভিনেতাকে।
তার অভিনীত বেশ কিছু উল্লেখযোগ্য সিনেমা- রাজু চৌধুরী’র ‘শুটার’ সিনেমায় বখাটে চরিত্রে অভিনয়, আকাশ আচার্যের ‘মায়াবিনি’ ছবিতে সাইমনের বন্ধুর চরিত্রে, ওয়াকিল আহমেদের ‘কত স্বপ্ন কত আশা’ ছবিতে বাপ্পীর বন্ধু চরিত্র ছাড়াও ‘আমরাও মানুষ’ সিনেমায় দেখা গেছে স্বপ্নবাজ এই তরুন অভিনেতাকে। এখন হাতে রয়েছে মিজানুর রহমান মিজানের ‘রাগী’ ও ‘তোলপার’ ছবির কাজ।

এছাড়া আরো ও আছে পরিচালক অপূর্ব রানা’র সিনেমা যন্ত্রণা, পরিচালক শাহ আলাম মন্ডল’র ডনগিরী, পরিচালক ওয়াকিল আহমেদ’র কতো স্বপ্ন কতো আশা, পরিচালক সৈকত নাসির’র সিনেমা বর্ডার ও পরিচালক সাইফ চন্দনের ওস্তাদ সহ আরো অনেক ছবি।

এদিকে প্রথম বারের মতো সিনেমা নতুন গেটাপ নিলেন আর.এফ.রোমিও। কালাম কাইসার পরিচালিত সিনেমা ‘যার নয়নে যারে লাগে ভালো’। এটি ফুল রোমান্টিক লাভ হিস্টোরির একটি গল্প।

রোমিও বলেন, আমি চিরো কৃতজ্ঞ অপূর্ব রানা ভাইয়ার কাছে এই সিনেমায় আমাকে কাজ করার সুযোগ করে দেওয়ার জন্য। কৃতজ্ঞ জানায় প্রধান সহকারী পরিচালক শাকিল ভাই কে, এবং অন্তরের অন্তঃস্থল থেকে চিরো কৃতজ্ঞ এই সিনেমার পরিচালক কালাম কাইসার ভাইয়াকে। আমাকে এতো সুন্দর একটি গেটাপের চরিত্র দেওয়ার জন্য। চিরো কৃতজ্ঞ এই সিনেমার পুরো টিমের প্রতি।

রোমিও আরো বলেন, এই সিনেমায় আমার চরিত্র চিলো হিরোর বন্ধু, অনেক গুরুত্বপূর্ণ একটি চরিত্র, তাই আমাকে এই ছদ্দবেশী গেটাপ নিতে হয়েছে। তাছাড়া কাইসার ভাইয়া সিন শুরু করার আগে এতো সুন্দর করে শট বুঝিয়ে দেন যা সহজেই বুঝতে পরি, এবং পরিপূর্ণ শট দিতে পারি।

পরিচালক কালাম কাইসের বলেন, এই সিনেমার প্রতিটি চরিত্র অনেক গুরুত্বপূর্ণ আমি সেই ভাবে আর্টিস্ট সিলেক্ট করেছি, আর এফ রোমিও খুব সুন্দর ভাবে এই চরিত্রটি ফুটিয়ে তুলেছে।

পরিচালক কালাম কাইসের আরো বলেন, এই সিনেমার গল্প দুইটি পরিবারকে ঘিরে চমৎকার রোমান্টিক একটি প্রেমের গল্প, প্রধান চরিত্রে কাজ করেছেন হিরো সাঞ্জু জন হিরোইন বিপাশা কবির, মারুফ আকিব শাংকু পাঞ্জা কমল পাটেগার প্রমুখ।

স্বপ্নবাজ এই তরুনতুর্কী রোমিও-র একটাই প্রত্যাশা ‘অভিনেতা’ হওয়া। তার ভাষায়- একজন অভিনেতাই কমেডিয়ান হতে পারে, ডান্সার হতে পারে, গল্পের চরিত্রকে এগিয়ে নিয়ে যায়। এ স্বপ্ন নিয়েই ইটপাথরের এই শহরে মাটি কামড়ে পড়ে আছি। এছাড়াও বদিউল আলম খোকন, চিত্রনায়ক সনি রহমান ও নির্মাতা মিজানুর রহমান মিজানের নামটিও বেশ শ্রদ্ধাভরে স্মরণ করেছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ