২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত দি বরিশাল অফিসার্স সমবায় সমিতি’র ব্যবস্থাপনা কমিটি নির্বাচন সম্পন্ন চরবাড়িয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর প্রচারনার অটো নদীতে নিক্ষেপ পবিপ্রবিতে মেধাবী শিক্ষার্থীকে আত্নহত্যায় প্ররোচনা ও ঘুষের বিনিময়ে নিয়োগে ৭ জনকে লিগ্যাল নোটিশ পাথরঘাটায় হরিণের চামড়া-মাংসসহ ফাঁদ জব্দ উজিরপুরে বসতঘরে হামলায় নারী-শিশুসহ আহত ৮ ভোলায় ডোবায় পড়ে শিশুর মৃত্যু বরিশালে আওয়ামী লীগের ১০ বিদ্রোহী প্রার্থীসহ ১৯ জন বহিষ্কার বরিশাল বিভাগে ৫৬ জনের করোনা শনাক্ত মেহেন্দীগঞ্জ ও হিজলায় নদীভাঙ্গন রোধ ও ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনের দাবি

প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল আমতলী পৌরসভার ৪৬২১ পরিবার

হারুন অর রশিদ, আমতলী (বরগুনা) প্রতিনিধি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিজিএফ আর্থিক সহায়তা নগদ ৪৫০ টাকা পেল বরগুনার আমতলী পৌরসভার ৪৬২১টি পরিবার। পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে বিশেষ ভিজিএফ’র ১০কেজি করে চালের পরিবর্তে প্রতিটি পরিবারকে নগদ ৪৫০ টাকা করে বিতরণ করা হয়েছে।
সোমবার বেলা ৩ ঘটিকায় পৌরসভা মিলনায়তনে সামাজিক দূরত্ব বজায় রেখে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার আমতলী পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪৬২১টি পরিবারের মধ্যে বিতরণ করা হয়েছে। প্রতিটি পরিবারকে নগদ ৪৫০ টাকা করে বিতরণ করা হয়।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগ সভাপতি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মঞ্জুরুল হক কাওসার, প্যানেল মেয়র হাবিব মীর, কাউন্সিলর জাহিদুল ইসলাম জুয়েল তালুকদার, সামসুল হক চৌকিদার, লিপি বিশ্বাস, সচিব আবুল কালাম আজাদ, ছাত্রলীগ সভাপতি মাহবুবুল ইসলাম, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন সবুজ, পৌরসভার সকল কর্মকর্তা— কর্মচারী ও সাংবাদিক বৃন্দ।
উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার ৪৫০ টাকা করে পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪৬২১টি পরিবারের মধ্যে বিতরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ