১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিনে মাটির নিচে চাপা পড়ে গৃহবধূর মৃত্যু কাঁঠালিয়ায় ডাকাতের গুলিতে আহত ২, টাকা-স্বর্ণালঙ্কার লুট শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র রাজপথে মোকাবিলা করতে হবে : পিরোজপুরে শেখ পরশ পটুয়াখালীতে মহাসড়কে অটোরিকশা চালাতে প্রতি মাসে দিতে হয় হাজার টাকা দশমিনায় মোটরসাইকেল মার্কার কর্মীকে পেটালো প্রতিপক্ষ জাল ভোট পড়লেই ভোটকেন্দ্র বন্ধ : ঝালকাঠিতে ইসি আহসান বরিশালে ‘নো হেলমেট, নো ফুয়েল’ বাস্তবায়নে মাঠে নেমেছে পুলিশ বরগুনায় জুয়া খেলার ছবি তোলায় সাংবাদিককে মা*রধর, ক্যামেরা ছিন*তাই দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা মঠবাড়িয়ায় মাদ্রাসার নিয়োগে ৫০ লক্ষ টাকার উৎকোচ বানিজ্য !

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে গলাচিপায় বিশেষ টিকাদান কার্যক্রম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে গলাচিপা উপজেলা ইউনিয়ন পর্যায়ে কোভিট-১৯-এর রেজিস্ট্রেশন বিহীন বিশেষ টিকাদান কার্যক্রম শুরু হয়েছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলার ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ১টি করে কেন্দ্রে এ টিকাদান কার্যক্রম শুরু হয়।

বৈরী আবহাওয়া উপেক্ষা করে সকাল থেকে প্রতিটি কেন্দ্রে টিকা গ্রহীতাদের ভিড় লক্ষ্য করা গেছে। প্রতিটি কেন্দ্রে নারী-পুরুষের আলাদা আলাদা ৩টি বুথের মাধ্যমে এ টিকা প্রদান করা হচ্ছে। প্রতিটি কেন্দ্রের জন্য তিনজন পরির্দশক, ছয়জন করে স্বাস্থ্যকর্মী ও নয়জন স্বেচ্ছোসেবী কাজ করছেন। উপজেলায় আজ এক দিনে ১৫ হাজার মানুষকে একযোগে প্রথম ডোজের টিকা প্রদান করা হচ্ছে বলে জানিয়েছেন গলাচিপা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কমকর্তা ডাক্তার মো. মনিরুল ইসলাম। সকাল থেকে দিনভর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিদর্শন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. সাহিন শাহ। উপজেলা নিবাহী কমকর্তা (ইওনো) আশিষ কুমার, থানা অফিসার ইনচার্জ( ওসি) মো.শওকত আনোয়ার ইসলাম।

সর্বশেষ