১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সপরিবারে মানবেতর জীবন যাপন করছেন ঐতিহ্যবাহী এ.কে স্কুলের প্রধান শিক্ষক চরমোনাই পীর, ভিপি নুর ও ড.কামালকে দালাল হিসেবে ব্যবহার করছে সরকার চরফ্যাসনে আলোকিত সকাল পত্রিকার ৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন পটুয়াখালী প্রেসক্লাবের অর্ধ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত চরফ্যাসনে আলোকিত সকাল পত্রিকার ৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন খুলনার তরুণীকে কুয়াকাটায় আবাসিক হোটেলে আটকে ধর্ষণ, গ্রেফতার ১ শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে বাবুগঞ্জে প্রস্ততি সভা অনুষ্ঠিত বাবুগঞ্জে খাদ্য দিবস উপলক্ষে অলোচনা সভা অনুষ্ঠিত সারাদেশে আরও ১৮৩ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি কোরআন সম্পর্কে অশালীন ও কুৎসিত পোষ্টঃ গৌরনদীতে ‘মহানন্দ বাড়ৈ’ আটক

প্রধানমন্ত্রীর দেওয়া ঈদ উপহার পেল চাওড়া ইউনিয়নের ৪৬৫০টি পরিবার

হারুন অর রশিদ, আমতলী (বরগুনা) প্রতিনিধি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দেয়া ঈদ উপহার নগদ ৪৫০ টাকা করে পেল বরগুনার আমতলী উপজেলার চাওড়া ইউনিয়নের ৪৬৫০টি পরিবার। পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে বিশেষ ভিজিএফ’র ১০ কেজি করে চালের পরিবর্তে প্রতিটি পরিবারকে নগদ ৪৫০ টাকা করে বিতরণ করা হয়েছে।

আজ (মঙ্গলবার) বেলা ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ৫টি স্পটে (ঘটখালী, বেতমোর, বৈঠাকাটা, পাতাকাটা ও চন্দ্রা) সামাজিক দূরত্ব বজায় রেখে ওই ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৪৬৫০টি পরিবারের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। প্রতিটি পরিবারকে নগদ ৪৫০ টাকা করে বিতরণ করা হয়েছে।

এ বিতরণ কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও চাওড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আখতারুজ্জামান বাদল খান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অত্র ইউনিয়নের ট্যাগ অফিসার কৃষি রেডিওর ষ্টেশন ম্যানেজার মোঃ ঈসা, ইউপি সদস্য মোঃ শহিদুল ইসলাম মোল্লা, ফরিদা বেগম, আঃ জব্বার হাওলাদার, জয়নাল আবেদীন ও হারুন অর রশিদ প্রমুখ।

উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও চাওড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আখতারুজ্জামান বাদল খান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দেয়া ঈদ উপহার অত্র ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৪৬৫০টি পরিবারের মধ্যে বিতরণ করা হয়েছে। প্রতিটি পরিবারকে ৪৫০ টাকা করে দেয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ