৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশের বেষ্ট হসপিটালেটি এন্ড ট্যুরিজম লিডার হিসাবে স্বীকৃতি পেয়েছেন ভোলার কৃতি সন্তান সাখাওয়াত ভোলায় মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো যুবকের বরিশালে সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্রের বিরুদ্ধে আ.লীগের শান্তি সমাবেশ মানুষকে গণতন্ত্র ফিরিয়ে দেওয়ার জন্য বিএনপি আন্দোলন করছে : মঈন খান বরিশালে কোষ্টগার্ডের অভিযানে দুইদিনে ৭০ মন জাটকা জব্দ দূষণমুক্ত শিল্পকারখানা স্থাপন হবে আমাদের আগামী শিল্পবিপ্লব : বরিশালে শিল্পমন্ত্রী পাথরঘাটায় দুই ট্রলারের ধাক্কায় বাবার সামনেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ছেলে আগৈলঝাড়ায় স্কুলড্রেস কেনার জমানো টাকা ভেঙে ফেলায় কিশোরীর আত্মহত্যা এ সরকারের সময়ে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে তা ইতিহাসে বিরল : তোফায়েল এবার ববির খাবারে পাওয়া গেল সিগারেটের ফিল্টার!

প্রধানমন্ত্রীর মানহানিকর ছবি শেয়ার করায় যুবক গ্রেপ্তার

সজ্ঞিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
প্রধানমন্ত্রীর বিকৃত মানহানিকর ভিডিও চিত্র টিকটক থেকে ডাউনলোড করে নিজের ফেসবুক স্টোরিতে শেয়ার করার অভিযোগে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় মহিউদ্দিন বয়াতী (৩০) নামের এক যুবকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। আটক মহিউদ্দিনের বিরুদ্ধে রাঙ্গাবালী থানায় শনিবার সকালে চরমোন্তাজ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সদস্য রাসেল খান বাদী হয়ে মামলাটি করেন। ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৫, ২৯, ও ৩১ (১) ধারায় মামলাটি রুজু হয়। ওইদিন দুপুর ১ টায় অভিযুক্ত মহিউদ্দিনকে গলাচিপা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। পুলিশ জানায়, এর আগের দিন শুক্রবার রাতে উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের স্লুইস বাজার থেকে তাকে আটক করে চরমোন্তাজ তদন্ত কেন্দ্রের পুলিশ। মহিউদ্দিন ওই ইউনিয়নের পূর্ব চরমোন্তাজ গ্রামের হালেম বয়াতীর ছেলে। সে পেশায় একজন মোটরসাইকেল চালক।
মামলার এজাহারে বলা হয়, এডিট করা প্রধানমন্ত্রীর বিকৃত মানহানিকর একটি ভিডিওচিত্র (ছবি) টিকটক থেকে ডাউনলোড করে ডিজিটাল ডিভাইসের (মোবাইল) মাধ্যমে আটক মহিউদ্দিন তার ব্যক্তিগত ফেসবুক স্টোরিতে শেয়ার করে আইনশৃঙ্খলা অবনতি করার অপরাধ করেছেন।
রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান এসব বিষয়ের সত্যতা নিশ্চিত করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ