৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রী কৃষি ক্ষেত্রে আমুল পরিবর্তন এনে দিয়েছেন : এমপি শাহে আলম

উজিরপুর প্রতিনিধি :: প্রধানমন্ত্রীর কারণে দেশ আজ কৃষিতে স্বয়ং সম্পূর্ন, বরিশালের উজিরপুরে কৃষি পুনর্বাসন ও প্রণোদনা কর্মসূচির আওতায় কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণকালে বরিশাল-২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম একথা বলেন।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) বেলা ১১টায় এ উপলক্ষে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার প্রণতি বিশ্বাসের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এস.এম জামাল হোসেন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা সহকারী কমিশনার ভূমি জয়দেব চক্রবর্তী, সার্বিক তত্ত¡াবধানে শুভেচ্ছা বক্তৃতা করেন উপজেলা কৃষি অফিসার মোঃ তৌহিদ।

এ সময় আরো উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কৃষক কৃষাণিরা। সভাশেষে উপজেলার ২ হাজার ৩ শত ৯৫ জন কৃষকের মাঝে সার বীজ ও কৃষি প্রণোদনা প্রদান করা হয়।

এ সময় প্রধান অতিথি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী কৃষি ক্ষেত্রকে সবাধিক গুরুত্ব দিয়ে কৃষকদের জন্য বিনামূল্যে সার, বীজ ও কৃষি প্রণোদনা প্রদান করে কৃষি ক্ষেত্রে আমুল পরিবর্তন এনে দিয়েছেন। একারনে দেশ আজ কৃষিতে স্বয়ং সম্পূর্ন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ