১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সপরিবারে মানবেতর জীবন যাপন করছেন ঐতিহ্যবাহী এ.কে স্কুলের প্রধান শিক্ষক চরমোনাই পীর, ভিপি নুর ও ড.কামালকে দালাল হিসেবে ব্যবহার করছে সরকার চরফ্যাসনে আলোকিত সকাল পত্রিকার ৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন পটুয়াখালী প্রেসক্লাবের অর্ধ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত চরফ্যাসনে আলোকিত সকাল পত্রিকার ৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন খুলনার তরুণীকে কুয়াকাটায় আবাসিক হোটেলে আটকে ধর্ষণ, গ্রেফতার ১ শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে বাবুগঞ্জে প্রস্ততি সভা অনুষ্ঠিত বাবুগঞ্জে খাদ্য দিবস উপলক্ষে অলোচনা সভা অনুষ্ঠিত সারাদেশে আরও ১৮৩ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি কোরআন সম্পর্কে অশালীন ও কুৎসিত পোষ্টঃ গৌরনদীতে ‘মহানন্দ বাড়ৈ’ আটক

প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের মানুষদের ভালো বাসেন বলেই কুয়াকাটার উন্নয়ন হয়েছে

কুয়াকাটা (পটুৃযাখালী)প্রতিনিধি,২৯সেপ্টেম্বর।। পটুয়াখালী-৪ আসনের সাংসদ ও প্রতিরক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য অধ্যক্ষ আলহাজ্ব মোঃ মহিববুর রহমান মহিব এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা কুয়াকাটা তথা দক্ষিণাঞ্চলের মানুষদের ভালো বাসেন। তাই তিনি দক্ষিণাঞ্চলের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। পয়রা বন্দর, পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্র, পদ্মা সেতু, লেবুখালী সেতু, শেখ হাসিনা সেনানিবাস, শেরই বাংলা নৌ ঘাটি, পর্যটনকেন্দ্র কুয়াকাটা, পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্র, মহিপুর-আলীপুর মৎস্য অবতরন কেন্দ্রসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রীর তিন ভাইয়ের নামে তিনটি সেতু নির্মানের মাধ্যমে সারা দেশের সাথে কুয়াকাটার মানুষের মেল বন্ধন তৈরি করে দিয়েছেন। মঙ্গলবার সন্ধায় কুয়াকাটা পৌর আওয়ামী লীগ আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্ম বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
এমপি মুহিব আরো বলেন, কুয়াকাটা পর্যটন কেন্দ্র হবে বিশ্বের অন্যতম পর্যটন নগরী। শেখ হাসিনা সরকার কুয়াকাটার উন্নয়নে কাজ করছেন। কুয়াকাটা সমুদ্র সৈকতের বালু ক্ষয় রোধে সাড়ে ৯ শ কোটি টাকার উন্নয়ন প্রকল্প হাতে নেয়া হয়েছে। এ প্রকল্পের মাধ্যমে সৈকতের সৌন্দর্য ফিরিয়ে আনা হবে।
মঙ্গলবার রাত ৮টায় কুয়াকাটা আওয়ামী দলীয় কার্যলয়ে পৌর আওয়ামী লীগ উদ্যোগে কুয়াকাটা পৌর আওয়ামী লীগ এর সভাপতি আঃ বারেক মোল্লার সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ ফাতেমা আকতার রেখা।
এ সময় উপস্থিত ছিলেন মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মনির আহমেদ ভূইয়া, কলাপাড়া পৌরসভার প্যানেল মেয়র মোঃ হুমায়ুন কবিরসহ আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।
আলোচনা সভা শেষে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করা হয়। এসময় বঙ্গবন্ধুসহ প্রধানমন্ত্রীর পরিবারের নিহতদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয় এবং প্রধানমন্ত্রীর দীর্ঘায়ূ কামনা করেন। দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ জাহিদুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌর ছাত্র লীগ সভাপতি ও কাউন্সিলর মোঃ মজিবুর রহমান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ