১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে গণধর্ষণের শিকার তরুণী

নিজস্ব প্রতিবেদক : ভোলায় মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে ওঠার পর প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে বিশোর্ধ্ব এক তরুণী গণধর্ষণের শিকার হয়েছেন। গতকাল বৃহস্পতিবার (২৩ এপ্রিল) ভুক্তভোগী ওই নারী ৫ জনকে আসামি করে মামলা করেছেন। এর পরপরই পুলিশ অভিযান চালিয়ে বোরহানউদ্দিন উপজেলার দেউলা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আব্দুল ফকিরের ছেলে মো. রাকিব (২৫) এবং একই এলাকার বাসিন্দা মো. বাবুলের ছেলে মো. মিজানকে (২৩) গ্রেপ্তার করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেলে, স্বামী পরিত্যক্তা ওই নারীর (২০) সঙ্গে প্রায় ৫ থেকে ৬ মাস আগে একই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আব্দুল রশিদের ছেলে মো. মিরাজের (২৫) মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘদিন কথা বলার পর গত সোমবার (১৯ এপ্রিল) রাতে ওই নারীকে দেখা করতে বলে মিরাজ। পরবর্তীতে রাতে পাশের সুপারি বাগানে দেখা করতে আসেন ওই নারী। এসময় প্রথমে মিরাজ পরে তার বন্ধু রাকিব ও মিজানসহ ৫ জন মিলে গণধর্ষণ করেন ওই নারীকে।

বোরহানউদ্দিন থানা পুলিশের ওসি মো. মাজহারুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভুক্তভোগী নারী মামলা করেছে। এই ঘটনায় পুলিশ দুইজনকে গ্রেপ্তার করে। এখন বাকি আসামিদের গ্রেপ্তার চেষ্টা চলছে।’

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email