১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী বরিশালে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ কিশোর নিহত পটুয়াখালীতে ঠিকাদারি প্রতিষ্ঠানে ঢুকে ভাংচুর ও লুটপাটের অভিযোগ অধ্যক্ষ নজরুল ইসলামের ২৯তম মৃত্যুবার্ষিকীতে এসটিএস হাসপাতালের ২ দিন ব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্প করোনায় আরও ৩৮ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৯০৭ ভোলায় মহানবী (সা.)-কে নিয়ে কটূক্তি, পূজা পরিষদের সভাপতি আটক ইন্দুরকানীতে নয় বছরেও সেতুতে নেই ল্যাম্পপোষ্ট, পথচারীদের ভোগান্তি পটুয়াখালীর চার সেতুতে লাইট পোস্টে আলো নেই মেহেন্দিগঞ্জে নৌ-পুলিশের অভিযানে কোটি টাকার অবৈধ কারেন্ট জাল উদ্ধার অধ্যক্ষ নজরুল ইসলামের কবরে চরফ্যাসন প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি

ফজলে রাব্বি’র ‘দ্যা বিট’

অনন্যা অনু, বিনোদন প্রতিবেদকঃ তরুণ অভিনেতা ফজলে রাব্বি। বর্তমান সময়ে তরুনদের মধ্যে তিনি অন্যতম একজন অভিনেতা। তিনি ছোট বেলা থেকে নেওয়াজ উদ্দিন সিদ্দিকির অভিনয় দেখতেন। আর তখন থেকেই ভাবতেন তার মতো আমাকেও একদিন মানুষ চিনবে। তার স্বপ্ন সেই পথেই হাটছে।

তার কাজের শুরুটা অল্প কিছুদিন হলেও এর মধ্যে করে ফেলেছেন বেশ কিছু কাজ। শুরুটা ছিলো এস আই সোহেল পরিচালিতো ভাইয়ের ফেইস ভ্যেলু নাটকের মধ্যে দিয়ে। তারপরে মামুন খান পরিচালনায়, সরকার মিডিয়ার প্রযোজনায় করেছেন ওয়েব ফ্লিম অনিয়ম। এরপর আর কে প্রডাকশন এর প্রযোজনায় করেছেন ওয়েব ফিল্ম অপজিশন।

এরই মধ্যে তিনি নতুন একটি ওয়েব ফ্লিমে অভিনয় করেছেন । ওয়েব ফিল্ম’র নাম ‘দ্যা বিট’। শরীফুল ইসলাম শামীম এর পরিচালনায়, এটি আমেরিকান 27investment প্রযোজনা করেছে । ইতিমধ্যে এটির প্রথম লটের কাজ শেষ হয়েছে।

গল্পে দেখা যাবে, ব্যংকের তিন জন অংশিদার যথাক্রমে জাবেদ সাহেব, কাদের সাহেব ও রকি খান। এদিকে রকি খান জনগনকে ফাকি দিয়ে জনগনের টাকা অত্বসাৎ করতে চায়। তাতে রকি খান কে দুজন অংশিদার প্লান করে মেরে দেয়। তিনটা অংশ থাকে চাবির যেটার একটা অংশ গল্পে পুরোটা সময় সেই চাবি আয়ত্তে আনতে, রকি খান কার কাছে রেখে যায় তা জাবেদ সাহেব, কাদের সাহেব সিন্ধুকের চাবিটার অংশগুলো নিজের করা নিয়ে পাল্টাপাল্টি আক্রমণ করে।

এই সুযোগ নিয়ে রাব্বি, স্যার হওয়ার স্বপ্ন পূরন করার সুযোগ পেয়ে তার স্যার জাবেদ সাহেবকে সরিয়ে দেয়। এবং নিজে তার জায়গাটাতে দখল করে বসে,কাদের সাহেব ও রাব্বি এক হয়ে পুলিশ অফিসার রুপে প্রেম করে ,রকি খানের মেয়েদের কাছ থেকে চাবি নিয়ে নেয়। বেইমান রাব্বি কাদের খান কেও মেরে ফেলে। প্রেম চৌকস পুলিশ অফিসার পরিচয় লুকিয়ে কাদেরে সাহেব এর বিদেশ থেকে আসা লোক কে আটক করে রিপ্লেস হয়। কারন বাংক এর টাকা লোপাট হওয়ার ওই কেসটা ইন্ভিস্টিকেশন করে জিবন বাজি রেখে নিজের দায়িত্বশিলতার পরিচয় দেয় এবং চাবি ফিরিয়ে দেয় বাংকে জনগনের আমানত খুজে পায়, তিনি নিজেকে ভালো রুপে প্রকাশিত করে। এমনই এগিয়ে যাওয়া গল্পে হচ্ছে ওয়েব ফিল্ম ‘দ্যা বিট’।

রাব্বি বলেন, করোনা মহামারীর কারনে আপাতত কাজটি বন্ধ রেখেছি। পৃথিবী সুস্থ হলে আবার কাজে ফিরবো। আমি মনে করি আমি যতগুলো কাজ করেছি তার মধ্যে সেরা কাজ হয়তো হতে চলছে ‘দ্যা বিট’। আশা করছি কাজটি মুক্ত হলে দর্শকদের মন জয় করতে পারবো।
এছাড়া এই ওয়েব ফিল্মে অভিনয় করেছেন রাশেদ মামুনুর রহমান অপু, নবাগত নায়ক প্রেম রহমান ,জিনাত শানু স্বাগতা,আফরিন শিখা রাইসা সহ আরও অনেকে। যার চিত্রগ্রাহক ছিলো শেখ সুজন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ